WB Flood: জল যন্ত্রণায় ২ ওয়ার্ডের বাসিন্দারা, দেখতে গিয়ে হেনস্থার শিকার বিজেপি বিধায়ক

হলদিয়ার ২৪ নম্বর ওয়ার্ডে জলভাসি মানুষজনকে দেখতে হিয়ে হেনস্থার শিকার হলেন তৃণমূল কাউন্সিলর শ্রাবন্তী শাসমল

Updated By: Aug 5, 2021, 07:23 PM IST
WB Flood: জল যন্ত্রণায় ২ ওয়ার্ডের বাসিন্দারা, দেখতে গিয়ে হেনস্থার শিকার বিজেপি বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: জল যন্ত্রণায় ভোগা মানুষজনকে দেখতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে হলদিয়ায় বিজেপি বিধায়ক তাপসী মন্ডল। 

বেশ কয়েকদিন ধরে চলা বৃষ্টি, সঙ্গে বিভিন্ন ব্যারেজের ছাড়া জলে প্লাবিত দক্ষিণবঙ্গের একাধিক এলাকা। জলে ঢুবেছে হলদিয়া পুরসভায় ২৪ ও ২৪ নম্বর ওয়ার্ড। বৃহস্পতিবার সেখানে যান বিজেপি বিধায়ক তাপসী মন্ডল। তখনই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা। তাঁদের ক্ষোভ, এতদিন এলাকায় জল জমে আছে এতদিন আসার সময় হল!

আরও পড়ুন-Covid-19: বাংলার চেয়ে কম জনসংখ্যা, অথচ দ্বিগুণ টিকা পেয়েছে গুজরাট: Mamata

স্থানীয়দের বক্তব্য, বিধায়ক যুক্তি দেখান দিল্লিতে ছিলাম তাই আসতে পারিনি। পাল্টা যুক্তি দেখানে এলাকার মানুষ। তাঁরা বলেন, বিধায়ক বাইরে ছিলেন, কিন্তু দলের নেতারা কোথায় ছিলেন? এনিয়ে তর্কবিতর্ক, ঠেলাঠেলি করা হয় বিধায়ককে।

এদিকে, টানা এতদিন জল জমে রয়েছে। বিজেপির কোনও নেতার দেখা নেই। পরিস্থিতি বেগতিক দেখে ওই দুই ওয়ার্ডে যান তৃণমূল নেতা আজগর আলি। তিনি প্রায় ৫০০ টি পরিবারকে নিয়ে আসেন একটি স্কুলে। তাদের রান্না করা খাওয়ার ব্যবস্থা করেন। অসুস্থদের চিকিত্সা করান।  তৃণমূল নেতার ওই উদ্যোগে খুশি দুই ওয়ার্ডের মানুষজন। সম্পা সিট,  অনিমেষ দাস, রফিকুল আলমদের মতো বিজেপি সমর্থকদের বক্তব্য, এবার আজগর আলিকে নিয়ে আমরা ভাবব।

আরও পড়ুন-India-Pakistan: LoC বরাবর ভারতে অনুপ্রবেশের চেষ্টায় প্রায় ১৪০ পাক জঙ্গি, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য!

এদিকে, হলদিয়ার ২৪ নম্বর ওয়ার্ডে জলভাসি মানুষজনকে দেখতে হিয়ে হেনস্থার শিকার হলেন তৃণমূল কাউন্সিলর শ্রাবন্তী শাসমল। জল জমার জন্য কোনও ব্যবস্থা না নেওয়ায়  তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান মানুষজন। অভিযোগ, একসময় শ্রবন্তী নাকি বানভাসি মানুষজনকে বলেছিলেন, তোমারা বিজেপিকে ভোট দিয়েছ। আমরা কিছু করতে পারব না। পরে চাপে পড়ে তিনি এলাকায় আসেন বলে অভিযোগ এলাকাবাসীর। তবে জলভাসি মানুষদের স্পষ্ট বক্তব্য, দুর্গত মানুষদের জন্য সব ব্যবস্থা করেছেন আজগর আলি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.