Khanakul: ত্রাণ দিতে গিয়ে হেনস্থার শিকার ISF নেতা, মারধর করে তুলে দেওয়া হল গাড়িতে

এনিয়ে খানাকুল থানায় অভিযোগ দায়ের করেন ফয়সল খান

Updated By: Aug 4, 2021, 08:58 PM IST
Khanakul: ত্রাণ দিতে গিয়ে হেনস্থার শিকার ISF নেতা, মারধর করে তুলে দেওয়া হল গাড়িতে

নিজস্ব প্রতিবেদন: বানভাসিদের ত্রাণ দিতে গিয়ে এবার এলাকার মানুষের হাতে আক্রান্ত হলেন আইএসএফ নেতা ও খানাকুল বিধানসভা কেন্দ্রের জোট প্রার্থী ফয়সল খান।

বুধবার সন্ধ্যার আগে তিনি পৌঁছে যান খানাকুলের রাজহাটির ভীমতলা এলাকায়। তাঁর সঙ্গে ছিল ত্রাণ সামগ্রী। তখনই তাকে ঘেরাও করে প্রবল হেনস্থা করা হয়। ঠেলাঠেলি ধস্তাধস্তি করে গাড়ির ভিতর ঢুকিয়ে দিয়ে বেধড়ক মারধর করা হয়। তাঁর সঙ্গে থাকা অন্যান্য কর্মীদেরও হেনস্থা করা হয়।

আরও পড়ুন-Delhi Rape: নির্যাতিতার বাড়িতে TMC-র প্রতিনিধিদল, পরিবারের পাশে থাকার আশ্বাস

ওই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এই ঘটনার অভিযোগের তির এলাকার তৃণমূল সমর্থকদের দিকে। ঘটনার পরে আক্রান্ত আইএসএফ নেতাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় খানাকুল ব্লক হাসপাতালে।

এনিয়ে খানাকুল থানায় অভিযোগ দায়ের করেন ফয়সল খান। তাঁর অভিযোগ, রাজহাটিতে ঢোকা মাত্র তৃণমূলের লোকজন আমাদের ঘিরে ফেলে। তার পরে যা হবার সবই সকলেই জানেন। অকথ্য  ও এলপাথাড়ি ভাবে মারধর করে ওরা। নোংরা ভাষায় গালি গালাজ দেয়। ওদের দাবি, এখানে অন্য কেউই ত্রাণ নিয়ে আসবে না। দল বাজি করবে না। শুধু মাত্র তৃণমূল ত্রাণ দেবে।

আরও পড়ুন-Covid Vaccine: ভোর থেকে লাইন দিয়েও টিকা পাইনি, বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ চাঁদপাড়ায়

তৃণমূলের পক্ষ থেকে ঘটনার কথা পুরোপুরি অস্বীকার করে বলা হয়, ফয়সল এখানে নাটক করতে এসেছে। মানুষকে উস্কে দিতে এসেছে। গ্রামবাসীরা এর প্রতিবাদ করেছে। কেউ মারেনি। আর এই ঘটনার সাথে তৃণমূলের কোন যোগ নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.