Delhi Rape: নির্যাতিতার বাড়িতে TMC-র প্রতিনিধিদল, পরিবারের পাশে থাকার আশ্বাস

ঘটনার নিন্দা করে টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

Updated By: Aug 4, 2021, 08:29 PM IST
Delhi Rape: নির্যাতিতার বাড়িতে TMC-র প্রতিনিধিদল, পরিবারের পাশে থাকার আশ্বাস

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে নির্যাতিতার বাড়িতে তৃণমূলের প্রতিনিধিরা। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বললেন দলের তিন সাংসদ কাকলি ঘোষদস্তিদার, মৌসম বেনজির নূর ও শান্তা ছেত্রী। পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন তাঁরা।

রাজধানীর বুকে নাবালিকাকে 'ধর্ষণ করে খুন'! পরিবারকে না জানিয়েই দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল দিল্লি। লোকসভা ও রাজ্যসভায় সরব তৃণমূল। তাদের দাবি, গুজরাত থেকে এনে রাকেশ আস্থানাকে দিল্লির পুলিস কমিশনার করা হয়েছে। তারপরেই এত বড় ঘটনা ঘটে গেল! কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বিবৃতি দিতে হবে। দায় নিতে হবে পুলিসকেও। গতকাল রাতে টুইট করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

জানা গিয়েছে, কলকাতা থেকে দলের সাংসদকে নির্যাতিতার বাড়িতে যাওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমতো এদিন পরিবারের লোকেদের সঙ্গে দেখা করে তৃণমূলের তিন সদস্য়ের প্রতিনিধিদল। তাঁদের কাছে সুবিচারের দাবি জানান নির্যাতিতার মা। কাকলি ঘোষদস্তিদার আশ্বাস দেন, 'আপনাদের দুঃখ তো নিতে পারব না। তবে, সুবিচার দেওয়ার চেষ্টা করব'।

এর আগে নির্যাতিতার বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করেন রাহুল গান্ধী। সংবাদ সংস্থাকে ANI-কে বলেন, 'আমি নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেছি। তাঁরা শুধুমাত্র ন্যায়বিচার চাইছেন, তাছাড়া আর কিছুই চাইছেন না তাঁরা। তাঁদের অভিযোগ, তাঁরা সেই বিচার পাচ্ছেন না। আমরা তাঁদের সাহায্য করব। যতদিন না তাঁরা ন্যায়বিচার পাচ্ছেন রাহুল গান্ধী তাঁদের পাশে থাকবে'। এরপ নির্যাতিতার বাবা-মায়ের ছবি টুইট করে বিতর্কেও জড়ান প্রাক্তন কংগ্রেস সভাপতি।

.