Covid Vaccine: ভোর থেকে লাইন দিয়েও টিকা পাইনি, বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ চাঁদপাড়ায়

ভ্যাকসিন দেওয়া নিয়ে ওই গোলমাল সম্পর্কে সুব্রত ঠাকুর বলেন, রাজ্যের বিভিন্ন জায়গায় মতো গাইঘাটাতেও তৃণমূল কর্মীদের বেছে বেছে ভ্যাকসিন দেওয়া হচ্ছে

Updated By: Aug 4, 2021, 08:01 PM IST
Covid Vaccine: ভোর থেকে লাইন দিয়েও টিকা পাইনি, বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ চাঁদপাড়ায়

নিজস্ব প্রতিবেদন: বুধবার ভোর থেকে লাইন দিয়েও গাইঘাটার চাঁদপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে টিকা ভ্যাকসিন না পাওয়ার অভিযোগ তুললেন কয়েকশো মানুষ। তাদের দাবি, ভোর থেকে লাইন দিয়েছি। পরে হাসপাতাল থেকে নোটিস দিয়ে দায় সারা হয়। ওই খবর পেয়ে হাসপাতালে চলে আসেন গাইঘাটার বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর। তারপরই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকার মানুষজন।

আরও পড়ুন-WB Flood: রাজ্যের বন্যা 'ম্যান মেড', ডিভিসির জল ছাড়া নিয়ে মোদীকে কড়া চিঠি উদ্বিগ্ন মমতার

পরিস্থিতি সামাল দিতে জনতাকে বোঝানোর চেষ্টা করেন সুব্রত। দলমত নির্বিশেষে ভ্যাকসিন দেওয়ার দাবি করেন তিনি। পরে তিনি কথা বলেন হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। 

ভ্যাকসিন দেওয়া নিয়ে ওই গোলমাল সম্পর্কে সুব্রত ঠাকুর বলেন, রাজ্যের বিভিন্ন জায়গায় মতো গাইঘাটাতেও তৃণমূল কর্মীদের বেছে বেছে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। বয়স্ক থেকে সাধারণ মানুষ লাইনে থেকেও ভ্যাকসিন পাচ্ছেন না। বিডিও-র কাছে এনিয়ে আবেদন করেও কোনও ফল হয়নি।

আরও পড়ুন-WB Flood Situation:  '৩-৪ দিন জল ছাড়া বন্ধ রাখুন', DVC-কে কড়া চিঠি সেচ দফতরের  

এনিয়ে চাঁদপাড়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রের এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট পবিত্র মণ্ডল জানান, আজ ভ্যাকসিন দেওয়া হচ্ছে না এই মর্মে আমরা নোটিস টানিয়ে দিয়েছি। কিন্তু সাধারণ মানুষ এসে লাইনে দাঁড়িয়েছে । তারা বুঝতে চাইছেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.