West Bengal Assembly Election 2021: আলিপুরদুয়ারে BJP কর্মীকে ধারাল অস্ত্রের কোপ, মাথায় পড়ল ৩০টি সেলাই

তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী বলেন, ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। ভোটের মুখে উত্তেজনা তৈরির জন্য এসব করছে বিজেপি

Updated By: Apr 4, 2021, 06:39 PM IST
West Bengal Assembly Election 2021: আলিপুরদুয়ারে BJP কর্মীকে ধারাল অস্ত্রের কোপ, মাথায় পড়ল ৩০টি সেলাই

নিজস্ব প্রতিবেদন: আলিপুরদুয়ারের চৌপাথিতে আক্রান্ত বিজেপি কর্মী। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভর্তি করা হল শিলিগুড়ির হাসপাতালে। এনিয়ে উত্তেজনা ছড়াল আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের পশ্চিম চেপানির ধারসি চৌপথিতে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে সনাক্ত করছে পুলিস।

আরও পড়ুন-আগামী ২ মে-র পর TMC গুন্ডাদের আর খুঁজে পাওয়া যাবে না, হুঁশিয়ারি Yogi Adityanath-এর

রবিবার বেলা তিনটে নাগাদ হামলা করা হয় আলিপুরদুয়ার বিজেপি জেলা সম্পাদক অর্জুন দেবনাথের ভাই অসীম দেবনাথের উপরে। এমনটাই অভিযোগ বিজেপির। ধারসি চৌপথিতে ধারাল অস্ত্র দিয়ে তাঁকে একাধিকবার আঘাত করা হয় মাথা ও শরীরের অন্যান্য জায়গায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এলাকার মানুষজন তাঁকে আলিপুরদুয়ার(Alipurduar) জেলা হাসপাতালে ভর্তি করেন। পর অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়ির একটি হাসপাতালে পাঠানো হয়। তাঁর মাথায় ৩০টি সেলাই পড়ছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-বাঁকড়ায় মিছিলের অনুমতি মেলেনি; কোনা এক্সপ্রেসওয়ে অবরোধ Rajib-এর, নামল RAF  

হামলার খবর পেয়েই হাসপাতালে ছুটে যান বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা(Gangaprasad Sharma) ও দলের অন্যান্য নেতারা। গঙ্গপ্রসাদ শর্মার অভিযোগ, এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে। ভোটে হেরে যাবে বুঝতে পেরে গিয়েছে বিজেপি। তার পর এরকম সন্ত্রাস করছে।

অন্যদিকে, তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী বলেন, ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। ভোটের মুখে উত্তেজনা তৈরির জন্য এসব করছে বিজেপি।

.