Soumendu Adhikari: সৌমেন্দু অধিকারীর দেওয়াল লিখনে এ কী কাণ্ড! রাতের অন্ধকারে...

Loksabha Election 2024: রাতের অন্ধকারে কে বা কারা এই দেওয়াল লিখনের উপরে কাদা লেপে দিয়ে যায় এবং বিজেপির দলীয় পতাকাও ছিঁড়ে ফেলা হয়। তারই প্রতিবাদে এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের প্রতিবাদ বিক্ষোভ দেখানো হয়। যদিও বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়, এই কাজ শাসকদলের দুষ্কৃতি বাহিনীরাই করেছে। 

Updated By: Mar 14, 2024, 06:01 PM IST
Soumendu Adhikari: সৌমেন্দু অধিকারীর দেওয়াল লিখনে এ কী কাণ্ড!  রাতের অন্ধকারে...
ফাইল ছবি

কিরণ মান্না: কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর দেওয়ার লিখন কাদা দিয়ে মুছে দেওয়ার অভিযোগ উ তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেসের। ঘটনাকে ঘিরে উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। জানা গিয়েছে,  এখনও ভোটের দিনক্ষণ ঠিক হয়নি। তার আগে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ৩ নম্বর ব্লকের দুরমুট গ্রাম পঞ্চায়েত এলাকার ৭০ নং বুথে বুধবার বিকেলে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর নামে দেওয়াল লিখন হয়।

আরও পড়ুন, June Malia | Dilip Ghosh: 'A গ্রুপে নেই, B গ্রুপেও নাম...মানসিকভাবে ভেঙে পড়েছেন দিলীপদা!' কটাক্ষ জুনের

কিন্তু রাতের অন্ধকারে কে বা কারা এই দেওয়াল লিখনের উপরে কাদা লেপে দিয়ে যায় এবং বিজেপির দলীয় পতাকাও ছিঁড়ে ফেলা হয়। তারই প্রতিবাদে এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের প্রতিবাদ বিক্ষোভ দেখানো হয়। যদিও বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়, এই কাজ শাসকদলের দুষ্কৃতি বাহিনীরাই করেছে। তবে তৃণমূল পুরোপুরি বিষয়টিকে অস্বীকার করেছে।

কিছুদিন আগেই সৌমেন্দু অধিকারীর খেজুরির প্রচার সভা ঘিরে উত্তেজনা ছড়ায়। একদিকে, পুলিসের গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে বিজেপি কর্মী, সমর্থকদের বিরুদ্ধে। পাল্টা পুলিসের বিরুদ্ধে সভার মধ্যে গাড়ি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ তোলে গেরুয়া শিবির। প্রসঙ্গত, কাঁথিতে শিশির-পুত্র এবং শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীকে লোকসভা ভোটের টিকিট দিয়েছে বিজেপি। শুরু হয়ে গিয়েছে বিজেপির প্রচার কর্মসূচি। এই কাঁথি থেকে বারবার জিতে এসেছেন সৌমেন্দুর বাবা শিশির অধিকারী। তখন অবশ্য তিনি তৃণমূল কংগ্রেসে ছিলেন। এখন গোটা পরিবারই বিজেপিতে চলে গিয়েছে। 

আরও পড়ুন, Tamluk: তমলুকে তৃণমূলের 'বড়' হার, ডবল আসন ছিনিয়ে জয়ী বিজেপি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.