Rachna Banerjee: প্রাক্তন স্বামী বিজেপিতে! তৃণমূল প্রার্থী রচনা বললেন...

তিনি নিজে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন। আর তাঁর প্রাক্তন স্বামী সেই বিজেপিতেই যোগ। শোনা যাচ্ছে, তিনি বিজেপি প্রার্থী হতে পারেন।

Updated By: Mar 29, 2024, 01:36 PM IST
Rachna Banerjee: প্রাক্তন স্বামী বিজেপিতে! তৃণমূল প্রার্থী রচনা বললেন...

বিধান সরকার: প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মোহান্তি বিজেপিতে। প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগ দেওয়ায় তাঁকে শুভেচ্ছা জানালেন তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্য়ায়। হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় আজ পোলবার সুগন্ধা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে প্রচার করেন। প্রথমে মহেশপুর গ্রামে হুডখোলা গাড়িতে জনসংযোগ করেন। এরপর আমদাবাদ গ্রামে কালীমন্দিরে গিয়ে পুজো দেন। শংকরবাটি জারুরা এ্যারেঙ্গা হয়ে দোগাছিয়া পর্যন্ত চলে তাঁর প্রচার। পথে সাধারণ মানুষ তাঁকে দেখার জন্য ভিড় করেন। কখনও হাত মিলিয়ে, কখনও হাত জোর করে শুভেচ্ছা গ্রহণ করেন তৃণমূলের তারকা প্রার্থী।

এখন রচনা বন্দ্যোপাধ্যায়ে প্রাক্তন স্বামী ওড়িয়া সিনেমার এক সময়ের সুপারস্টার সিদ্ধান্ত মহাপাত্র বিজেডি ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। শোনা যাচ্ছে, তিনি বিজেপি প্রার্থী হতে পারেন। এই খবর শুনে রচনা বলেন, আমার অনেক শুভেচ্ছা তাঁকে। তিনি নিজে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন। আর তাঁর প্রাক্তন স্বামী সেই বিজেপিতেই যোগ দেওয়ায় রচনা আরও বলেন, আমি দিদির সঙ্গে আছি। দিদির পাশে আছি। পশ্চিমবঙ্গের যাতে উন্নতি হয়, আমি তার জন্য লড়াই করছি। এখন আমি হুগলিবাসীর কথা বলব। এখন আমি হুগলিতে এসেছি। তাই হুগলির কথাই বলব। হুগলির উন্নয়ন করব। তারপর কে কোথায় যাচ্ছে, কে কোথায় যোগদান করছে, কে কী বলে বেড়াচ্ছে, এত ভাবার আর বলার সময় আমার নেই। 

ওদিকে রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্রের বিজেপিতে যোগদান প্রসঙ্গে হুগলির তৃণমূল প্রার্থীর প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্য়ায় বলেন, "সবাই বিজেপির হাত ধরছে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত এগিয়ে চলেছে। ওড়িশায় উনি একজন খুব বড় সেলিব্রিটি। আমরা একসঙ্গে যখন কাজ করেছি, উনি দারুণ কাজ করতেন। একজন স্টার। উনিও বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ গড়তে গেলে নরেন্দ্র মোদীর হাত ধরতে হবে। কিন্তু ইনি বুঝতে পারেননি। ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ওয়ান থেকে। ওনাকে পস্তাতে হবে পরে। যে না জেনে কোন দলে এলাম! আসতে যদি হত তাহলে নরেন্দ্র মোদীজির হাত ধরতে হত। আমি জানি, আজ না হয় কাল তাঁকে আসতেই হবে এই দলে।"

আরও পড়ুন, Mahua Moitra: '...আমার প্রতি এত আকৃষ্ট, আমার খুব ভালো লাগে!'

Bankura Kurmi Candidate: আদিবাসী স্বীকৃতির দাবিতে লড়াই, বাঁকুড়াতেও প্রার্থী ঘোষণা কুড়মি সমাজের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.