ভোট পরবর্তী অশান্তি: মগরাহাটে এলোপাথাড়ি গুলিতে আহত ৬, আক্রান্ত পুলিস

মগরাহাটের জুগদিয়া গ্রামের দখল ঘিরে ঘটনার সূত্রপাত। এই গ্রাম দখলকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে বিবাদ ছিল আগে থেকেই। ভোট মিটতেই সেই দ্বন্দ্ব আরও মারাত্মক আকার ধারণ করে। 

Updated By: May 16, 2018, 10:36 AM IST
ভোট পরবর্তী অশান্তি: মগরাহাটে এলোপাথাড়ি গুলিতে আহত ৬, আক্রান্ত পুলিস

নিজস্ব প্রতিবেদন: ভোট মিটতেই রণক্ষেত্র মগরাহাট। এলোপাথাড়ি গুলিবর্ষণে গুরুতর আহত হলেন ৬ জন। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে আক্রান্ত হতে হল পুলিসকে। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৪ পুলিসকর্মীও। আহত গ্রামবাসীদের ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের কলকাতার এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মগরাহাটের জুগদিয়া গ্রামের দখল ঘিরে ঘটনার সূত্রপাত। এই গ্রাম দখলকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে বিবাদ ছিল আগে থেকেই। ভোট মিটতেই সেই দ্বন্দ্ব আরও মারাত্মক আকার ধারণ করে। অভিযোগ, মঙ্গলবার রাতে আচমকাই কয়েকজন দুষ্কৃতী গ্রামে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। নির্দিষ্ট এক দুষ্কৃতীর নির্দেশেই গুলি চলে বলে অভিযোগ। আচমকা গুলিবর্ষণে কেউই আত্মরক্ষার চেষ্টা করতে পারেননি। ৬ জন গ্রামবাসীর বুকে, পেটে, পায়ে গুলি লাগে। 

 

গুলি চালনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস পৌঁছলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। এরপর পুলিসকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। গ্রামের মুখে দাঁড়িয়ে থাকা পুলিসের গাড়িতেও চলে বেপরোয়া ভাঙচুর। চার পুলিসকর্মী গুরুতর আহত হন। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি। বুধবার সকালেও রাস্তা ফাঁকা, এলাকায় চলছে পুলিসি টহল।

.