West Midnapore: তুমুল ঝগড়া-অশান্তি জের, স্ত্রীর মুখে অ্যাসিড ছুঁড়লেন স্বামী!

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার বিষ্ণুপুর এলাকায়। আহত মহিলাকে ঘাটাল মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

Updated By: May 27, 2022, 01:43 PM IST
West Midnapore: তুমুল ঝগড়া-অশান্তি জের, স্ত্রীর মুখে অ্যাসিড ছুঁড়লেন স্বামী!
প্রতীকী ছবি

চম্পক দত্ত: এবার গৃৃহবধূর ওপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার বিষ্ণুপুর এলাকায়। আহত মহিলাকে ঘাটাল মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় সূত্রে খবর, সেখ সোয়েব আলি ভিন রাজ্যে স্বর্ণশিল্পীর কাজ করেন। কয়েকদিন আগেই স্ত্রী শাকিরাকে নিয়ে দেশের বাড়ি ফিরেছেন তিনি।

সূত্রের খবর, বৃহস্পতিবার বিকালে স্বামী স্ত্রীর মধ্যে প্রচন্ড ঝামেলা শুরু হয়। বচসা চলাতাকালীন উত্তেজিত অবস্থায় স্বামী স্ত্রীকে অ্যাসিড ছুঁড়ে মারেন বলে জানা যায়। পরে আহত অবস্থায় স্ত্রী শাকিরাকে হাসপাতালে পৌঁছান স্বামী। ঘটনার খবর পেয়ে আহত শাকিরাকে হাসপাতালে দেখতে আসে দাসপুর থানার পুলিস।

পুলিসের পক্ষ থেকে শাকিরার অসুস্থতার খবর জানান হয়েছে তার বাপের বাড়িতে। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে দাসপুর থানার পুলিস। পুলিস সূত্রে খবর, এখনও পর্যন্ত কোনও অভিযোগ না হলেও সোয়েবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস। যদিও গোটা ঘটনা অস্বীকার করেছে মহিলার স্বামী।

আরও পড়ুন, Saokat Molla: ১৫ দিনের জন্য CBI হাজিরা এড়ালেন শওকত, আইনজীবী মারফৎ জানাবেন কারণ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.