অকথ্য যৌন অত্যাচারের পর গোপনাঙ্গে ঢোকানো হল ধাতব বস্তু, বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ!

অকথ্য যৌন অত্যাচারের পর তরুণীর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল ধাতব বস্তু। অত্যাচারের জেরে বেরিয়ে শরীর থেকে বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ। সভ্যতার ওপর থেকে মনুষ্যত্বের প্রলেপ উঠে গেলে যে আদিম বন্য অন্ধকার ঘনিয়ে আসে তার সাক্ষী থাকল পশ্চিমবঙ্গের কুশমণ্ডি।

Updated By: Feb 19, 2018, 03:25 PM IST
অকথ্য যৌন অত্যাচারের পর গোপনাঙ্গে ঢোকানো হল ধাতব বস্তু, বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ!

নিজস্ব প্রতিবেদন:   দিল্লির নির্ভয়াকাণ্ডের ছায়া এবার দক্ষিণ দিনাজপুরের কুশমুণ্ডিতে। সেই একই নৃশংসতা, বর্বরতা। অকথ্য যৌন অত্যাচারের পর তরুণীর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল ধাতব বস্তু। অত্যাচারের জেরে বেরিয়ে শরীর থেকে বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ। সভ্যতার ওপর থেকে মনুষ্যত্বের প্রলেপ উঠে গেলে যে আদিম বন্য অন্ধকার ঘনিয়ে আসে তার সাক্ষী থাকল পশ্চিমবঙ্গের কুশমণ্ডি।

আরও পড়ুন: তোর ছবি ভাইরাল করব এখনই, কলেজছাত্রীদের ছবি বিকৃত করে হোয়াটসঅ্যাপে ব্ল্যাকমেলিং যুবকের

সোমবার সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময়েই এক নগ্ন তরুণীকে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন কুশমণ্ডির এক বাসিন্দা। ওই তরুণী যে যৌন লালসার শিকার হয়েছেন, তা তাঁর নগ্ন শরীর দেখেই আঁচ করতে পেরেছিলেন তিনি। আরও পাঁচ জনকে ডেকে এনে তরুণীকে ঝোপের বাইরে বার করে আনার পরই বোঝা যায়, যতটা ভাবা হয়েছিল, ক্ষত তার থেকে আরও অনেক বেশি।

শরীরের গোপনাঙ্গ থেকে বেরিয়ে পড়েছে প্রত্যঙ্গ। যৌন অত্যাচারের পর কোনও ধাতব বস্তু গোপনাঙ্গে বারবার ঢোকানো হয়েছে। আর এর ফলে ফালাফালা হয়ে গিয়েছে শরীরের ভিতরের অংশ। এরপরই পুলিসকে খবর দেন গ্রামবাসীরা।পুলিস গিয়ে ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করে। রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তিও করা হয়। বর্তমানে অস্ত্রোপচার করা হয়েছে তাঁর। এই ঘটনায় এক ব্যক্তিকে ইতিমধ্যে গ্রেফতার করেছে দক্ষিণ দিনাজপুর জেলার পুলিস। তবে এটা যে কোনও এক জনের কাজ নয়, তা বুঝতে পেরেছে পুলিসও। ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: পোস্ত ছবির বিতর্কের জের, এবার থেকে বিশ্বভারতীতে শুটিং বন্ধ

এই ঘটনার নেপথ্যের কারণ, অর্থাত্ ওই তরুণী অভিযুক্তদের পূর্ব পরিচিত কি না, এটা কোনও পুরনো শত্রুতার জের না কি কেবল যৌন লালসা ও বিকৃত কামনার ফল, তা তদন্ত করে দেখছে পুলিস। আপাতত নির্যাতিতা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

.