রেললাইনের পাশে মিলল যুবকের নিথর দেহ, মোবাইলে বান্ধবীর সঙ্গে কথাতেই কি মৃত্যু?

বাড়ি থেকে বন্ধুদের সঙ্গে বেরিয়েছিল। বন্ধুদের দাবি, বান্ধবীর সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়।

Updated By: Jan 20, 2019, 04:49 PM IST
রেললাইনের পাশে মিলল যুবকের নিথর দেহ, মোবাইলে বান্ধবীর সঙ্গে কথাতেই কি মৃত্যু?

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ চব্বিশ পরগনার মথুরাপুর স্টেশনের কাছে উদ্ধার হল এক যুবকের দেহ।  বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েই বেপাত্তা হয়ে যায় তরুণ। পরে দেহ উদ্ধার হয়। এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করেছে যুবকের পরিবার।

সোনারপুরের কুমুড়োখালির বাসিন্দা গৌরব। বাড়ির লোকেরা জানিয়েছেন, তিন বন্ধুর সঙ্গে বেরিয়েছিলেন গৌরব। বন্ধুরা পরদিন সকালে ফিরে আসে। কিন্ত গৌরব ফেরেননি। রেল লাইনের পাশে উদ্ধার হয় যুবকের দেহ।

আরও পড়ুন, গড়িয়াহাটের বিধ্বংসী আগুন মোকাবিলায় এক যন্ত্রেই বাজিমাত দমকলের  

এক বন্ধু দাবি করেন, মোবাইলে বান্ধবীর সঙ্গে  কথা বলতে বলতে লাইন দিয়ে হাঁটছিলেন গৌরব। ফোনে কথোপকথনের সময় বান্ধবীর সঙ্গে তাঁর কথা কাটাকাটিও হয়। তারপরই বেপাত্তা হয়ে যান গৌরব। বন্ধুদের দাবি, মত্ত অবস্থায় তাঁদের ছেড়ে চলে যান গৌরব। তারপর কী ঘটেছে, তার বিন্দুবিসর্গ কিছুই তাঁরা আর জানেন না।

কিন্তু বন্ধুদের এই দাবি মানতে নারাজ গৌরবের পরিবার। মৃতের পরিবারের অভিযোগ, গৌরবের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনার প্রকৃত তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, পরকীয়ায় পথের কাঁটা সরাতেই প্রেমিককে নিয়ে স্বামী রামুয়াকে খুনের ছক  

তিন বন্ধুকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গৌরবের মোবাইলটি খুঁজছে পুলিস। সেটি পাওয়া গেলেই গৌরবের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে মনে করছে পুলিস।

.