করোনা আতঙ্কে ঘর-বন্দি গ্রাহকদের সস্তায় দ্বিগুণ ডেটা দিচ্ছে Jio

মোট চারটি প্রিপেড প্ল্যানে পাওয়া যাবে এই অতিরিক্ত ডেটার সুবিধা। আসুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক...

Edited By: সুদীপ দে | Updated By: Mar 21, 2020, 01:21 PM IST
করোনা আতঙ্কে ঘর-বন্দি গ্রাহকদের সস্তায় দ্বিগুণ ডেটা দিচ্ছে Jio

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি করোনাভাইরাসের প্রকোপের কারণে ঘর বন্দি হয়েছে দেশবাসী। দেশের বেশির ভাগ কর্মস্থলগুলিতে বর্তমানে ‘work from Home’-এর ব্যবস্থা করা হয়েছে। তাই এই পরিস্থিতিতে গ্রাহকদের অতিরিক্ত ডেটার সুবিধা দিতে চলেছে Reliance Jio। ঘরবন্দি গ্রাহকদের জন্য এই সংস্থা প্রিপেড প্ল্যানে নিয়ে এসেছে দ্বিগুণ ডেটা ও অতিরিক্ত টকটাইমের সুবিধা।

একটি রিপোর্টে মুকেশ আম্বানির সংস্থা জানিয়েছে, সাধারণ মানুষের কথা মাথায় রেখেই কম দামে অতিরিক্ত ডাটা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে দেশের অধিকাংশ মানুষই প্রায় ঘরবন্দি। তাই ঘরে বসেই তাকে সমস্ত কাজকর্ম করতে হচ্ছে। মোট চারটি প্রিপেড প্ল্যানে পাওয়া যাবে এই অতিরিক্ত ডেটার সুবিধা। আসুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক...

Reliance Jio-এর সস্তার ডেটা প্ল্যান:

১১ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ৪০০MB। বর্তমানে পাওয়া যাবে ৮০০MB। এর সঙ্গে থাকবে ৭৫ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার টকটাইম।

২১ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ১জিবি ডেটা। বর্তমানে পাওয়া যাবে ২ জিবি ডেটা। আর এর সঙ্গে পওয়া যাবে ২০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার টকটাইম।

৫১ টাকা রিচার্জে আগে পাওয়া যেত ৩ জিবি ডেটা। বর্তমানে পাওয়া যাবে ৬ জিবি ডেটা। এছাড়াও এর সঙ্গে থাকছে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৫০০ মিনিট টকটাইম।

১০১ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ৬ জিবি ডেটা। বর্তমানে পাওয়া যাবে ১২ জিবি ডেটা। এর সঙ্গে থাকছে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১০০০ মিনিট টকটাইম।

এ বষয়ে আরও জানতে ক্লিক করুন My Jio অ্যাপে...

.