চলছে Flipkart Republic Day Sale 2020; স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশরও বেশি ছাড়!

বরিবার থেকে শুরু হয়েছে Flipkart Republic Day Sale 2020। চার দিনের এই সেলে সস্তা হয়েছে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, টিভি ও আরও অসংখ্য ইলেকট্রনিক প্রোডাক্ট।

Edited By: সুদীপ দে | Updated By: Jan 19, 2020, 01:48 PM IST
চলছে Flipkart Republic Day Sale 2020; স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশরও বেশি ছাড়!

নিজস্ব প্রতিবেদন: চলছে Amazon Great Indian Sale 2020। Prime-এর সদস্যদের জন্য শনিবার, ১৮ জানুয়ারি দুপুর ১২টা থেকেই শুরু হয়ে গিয়েছে সস্তার সেল। রবিবার মধ্যরাত থেকে সব Amazon গ্রাহকই এই সেলে অংশ নিতে পারবেন। এ বার বরিবার থেকে শুরু হল Flipkart Republic Day Sale 2020।

Amazon-এর সঙ্গে টেক্কা দিতে ২২ জানুয়ারি পর্যন্ত সস্তার সেল চলবে Flipkart-এও। চার দিনের এই সেলে সস্তা হয়েছে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, টিভি ও আরও অসংখ্য ইলেকট্রনিক প্রোডাক্ট।

Flipkart Republic Day Sale 2020-তে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়! এ ছাড়া Kotak Mahindra ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলেও মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

আরও পড়ুন: চলছে Amazon-এর Great Indian Sale 2020! দেখে নিন কোন ফোনে কত ছাড় মিলছে

Flipkart Republic Day Sale 2020-এর Redmi, Samsung, Google, Asus, Vivo-এর মতো একাধিক নামী ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে অবিশ্বাস্য ছাড়! স্মার্টফোনে ২,০০০ টাকা থেকে প্রায় ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই সেলে। বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল অ্যাকসেসারি, প্রোডাক্ট সস্তা হবে এই সেলে।

.