১,৫০০ টাকার ফোনেও চলবে জিও, রিলায়েন্স আনবে নতুন ফিচার

Last Updated: Thursday, January 12, 2017 - 13:05
১,৫০০ টাকার ফোনেও চলবে জিও, রিলায়েন্স আনবে নতুন ফিচার

ওয়েব ডেস্ক: জিও, আরও এক ধামাকা নিয়ে আসছে বলে। প্রথম যখন রিলায়েন্স জিও নিয়ে এল, যেন এক ঝড় উঠেছিল। বাজার দখলের লড়াইয়ে এক লহমায় পাল্লা ভারী করে 'যুগ যুগ জিও' স্লোগানে দেশ কাপিয়েছে আম্বানি অ্যান্ড কোম্পানি। ওয়েলকাম অফারের ঝড়ে জিও LTE ফোন এখন সবার হাতে হাতে। 'সস্তায় পুষ্টিকর', বাজিমাত রিলায়েন্সের। ফোনের সঙ্গেই জিও সিম ফ্রি। সস্তা হচ্ছে স্মার্ট ফোনও। 

 

যারা কোনও দিন রিলায়েন্স ব্যবহার করেননি বা করবেন না বলেই ভেবেছিলেন তারা সবাই 'জিও' তে নিজেকে সামিল করেছেন  ফ্রি অফার লুঠতে। তবে যাদের হাতে স্মার্ট ফোন নেই তারা এখনও 'জিও' গণ্ডিতে ঢুকতেই পারেননি। কারণ একটাই গণ্ডি, ৪জি ফোন ছাড়া তো জিও সাপোর্ট করবে না! এবার সেটাও সহজ করে দেবে জিও। কীরকম? বৃহত্তর ভারতের কোণায় কোণায় পৌঁছে যেতে উপায় একটাই আরও সস্তায় ৪জি ফোন। 

 

রিলায়েন্স ভাবনা চিন্তা করছে এমন একটি ফোন লঞ্চ করা যায় কি না, যার মূল্য সবার সামর্থ্যের মধ্যে থাকে। আর ভাবতে ভাবতেই মিলল উপায়ও। নতুন 'VoLTE' ফিচার নিয়ে রিলায়েন্স বাজারে নিয়ে আসতে পারে ১,৫০০ টাকার ফোন। আরও একধাপ এগিয়ে এই ১,৫০০ টাকার ফোনে ফ্রি কল সার্ভিসের কথাও ভাবছে আম্বানির রিলায়েন্স। অ্যান্ড্রয়েড নিয়ে নোকিয়া ফিরল স্মার্টফোনের বাজারে

 

একটা ধামাকা পুরনো বছরে, আরেকটা ধামাকা হতে চলেছে নতুন বছরের শুরুতেই। জিও VoLTE ফিচারওয়ালা ফোন, যার দাম সর্বাধিক হবে ১,৫০০ টাকা। আর এভাবে চলতে থাকলে, সব হাতে কাজ থাকুক না থাকুক সব হাতে ফোন অবশ্যই পাবে ভারত। আর জিও ফোনের ধামালে আখেরে লাভ রিলায়েন্সেরই। 



First Published: Thursday, January 12, 2017 - 13:03
comments powered by Disqus