রিলায়েন্সের ডিজিটাল স্টোর ছাড়া যে কোনও দোকান থেকে জিও সিম পেতে কী করবেন জানুন

৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন রিলায়েন্স জিও-র দৌলতে। শুধু বিনামূল্যে ডেটাই নয়, বিনামূল্যে ভয়েস কল, ভিডিও এবং আরও অনেক কিছুর সুবিধা পাবেন। প্রথমে যে কোনও রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকেই রিলায়েন্স জিও সিম পাওয়া যাচ্ছিল। কিন্তু এখন শুধুমাত্র রিলায়েন্সেরই ডিজিটাল স্টোরে যাওয়ারও প্রয়োজন নেই। মাল্টিমিডিয়া ব্র্যান্ড আউটলেট এবং মোবাইল ফোন শপে গেলেই মিলছে এই সিম। কিন্তু তার জন্য দরকার পড়ছে একটি id proof। ব্যাস, তাহলেই আপনার হাতের মুঠোয় চলে আসবে জিও সিম।

Updated By: Sep 6, 2016, 02:36 PM IST
রিলায়েন্সের ডিজিটাল স্টোর ছাড়া যে কোনও দোকান থেকে জিও সিম পেতে কী করবেন জানুন

ওয়েব ডেস্ক: ৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন রিলায়েন্স জিও-র দৌলতে। শুধু বিনামূল্যে ডেটাই নয়, বিনামূল্যে ভয়েস কল, ভিডিও এবং আরও অনেক কিছুর সুবিধা পাবেন। প্রথমে যে কোনও রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকেই রিলায়েন্স জিও সিম পাওয়া যাচ্ছিল। কিন্তু এখন শুধুমাত্র রিলায়েন্সেরই ডিজিটাল স্টোরে যাওয়ারও প্রয়োজন নেই। মাল্টিমিডিয়া ব্র্যান্ড আউটলেট এবং মোবাইল ফোন শপে গেলেই মিলছে এই সিম। কিন্তু তার জন্য দরকার পড়ছে একটি id proof। ব্যাস, তাহলেই আপনার হাতের মুঠোয় চলে আসবে জিও সিম।

রিলায়েন্সের ডিজিটাল স্টোর ছাড়া অন্য কোনও জায়গা থেকে জিও সিম কেনার জন্য আপনার প্রয়োজন একটি কোডের। সেই কোডটি জানা থাকলেন আপনি সিম পাবেন। কীভাবে জেনারেট করবেন সেই কোড?

১) প্রথমে প্লে স্টোর থেকে MyJio App ডাউনলোড করুন।

আরও পড়ুন ডেটা চার্জ আরও কমিয়ে দিতে পারে রিলায়েন্স জিও

২) এবার সেটি চালান।

৩) 'Get Jio SIM'-এর উপর ট্যাপ করুন।

৪) এবার ভালো করে পদ্ধতিগুলি ফলো করুন। এবং 'Submit' অপশনে ক্লিক করুন।

৫) এবার স্ক্রিনে একটি কোড দেখতে পাবেন। সেই কোডটি নোট করে রাখুন।

আরও পড়ুন আকর্ষণীয় ছাড়ে সোনির দামী ফোন এবার অনেক কম দামে

৬) এবার যা যা ডকুমেন্ট আপনার থেকে চাওয়া হবে, সেগুলো নিয়ে কাছাকাছি যে কোনও মোবাইল স্টোরে চলে যান।

.