১৬৮ জিবি 4G ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে জিও! জানুন কীভাবে পাবেন

ফের একটা ধামাকাদার অফার ঘোষণা করল রিলায়েন্স জিও। যেখানে আপনি এক পয়সাও গাঁটের কড়ি খরচ না করেই পেতে পারেন ১৬৮ জিবি ৪জি ডেটা একেবারে ফ্রি।

Updated By: Apr 18, 2017, 07:23 PM IST
১৬৮ জিবি 4G ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে জিও! জানুন কীভাবে পাবেন

ওয়েব ডেস্ক: ফের একটা ধামাকাদার অফার ঘোষণা করল রিলায়েন্স জিও। যেখানে আপনি এক পয়সাও গাঁটের কড়ি খরচ না করেই পেতে পারেন ১৬৮ জিবি ৪জি ডেটা একেবারে ফ্রি।

‘ভিভো জিও ক্রিকেট মেনিয়া অফার’। হ্যাঁ, জিও-র নতুন অফারের এটাই নাম। এই অফারে তবে একটি টুইস্ট রয়েছে। আপনাকে ক্রিকেটপ্রেমী হতে হবে। এবং আপনার কাছে একটি ভিভো মোবাইল ফোন থাকতে হবে। আর সেই ফোনে থাকতে হবে একটি জিও সিম।

জিও গ্রাহকরা দারুণ একটি সুবিধা পেতে চলেছেন! অবশ্যই পড়ুন

আইপিএল ভক্তদের কথা প্রধাণত মাথায় রেখেই এই অফার নিয়ে এসেছে জিও। যাঁরা আগ্রহী তাঁদের প্রথমে নিজেদের পছন্দের আইপিএল টিমের নাম ১০ মে-র আগে রেজিস্টার করাতে হবে জিও ওয়েবসাইটে। এর পর যদি গ্রাহকের প্রিয় টিম কোনও ম্যাচ জেতে, তা হলে ৩ জিবি ফ্রি ফোর জি ডেটা পেয়ে যাবেন গ্রাহক। যদি ম্যাচ ড্র, টাই বা অমীমাংসিত থাকে, তা হলে পাওয়া যাবে ২ জিবি ফ্রি ফোর জি ডেটা। আর প্রিয় টিম হারলে গ্রাহক ১ জিবি ফোর জি ডেটা ফ্রি-তে পাবেন। 

এখনও জিও-র প্রাইম রিচার্জ করেননি? জানুন আপনার সিমের কী হবে

এছাড়া, জিও-র পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, গ্রাহকের প্রিয় আইপিএল টিম যদি কোয়ালিফাইং রাউন্ডে পৌঁছয়, তা হলে প্রতি জয়ের জন্য ৬ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে। যদি সেই টিম ফাইনালে পৌঁছয় তা হলে মিলবে ৯ জিবি ফ্রি ফোর জি ডেটা। আর গ্রাহকের প্রিয় টিম যদি চ্যাম্পিয়ন হয়ে যায়, তা হলে একেবারে ১২ জিবি ফ্রি ফোর জি ডেটা পেয়ে যাবেন গ্রাহক। গ্রাহককে জিও সিম এবং ভিভো মোবাইল ব্যবহার করে নিজেদের এন্ট্রি এসএমএস করতে হবে ৫৯০০৯ নম্বরে। এই অফারের অধীনে এক জন গ্রাহক সর্বোচ্চ মোট ১৬৮ জিবি ফোর জি ডেটা একেবারে বিনাপয়সায় পেয়ে যেতে পারেন। তবে এর জন্য অবশ্যই তাঁর ফেভারিট টিমকে আইপিএল চ্যাম্পিয়ন হতে হবে। 

.