Reliance Jio: মাসে সঞ্চয় করুন ৫০০ থেকে ১০০০ টাকা, জিও-র এই প্ল্যানে বিনামূল্যে দেখুন Netflix-Amazon

জানুন বিস্তারিত

Updated By: Dec 22, 2021, 11:51 PM IST
Reliance Jio: মাসে সঞ্চয় করুন ৫০০ থেকে ১০০০ টাকা, জিও-র এই প্ল্যানে বিনামূল্যে দেখুন Netflix-Amazon

নিজস্ব প্রতিবেদন: প্রতিটা প্ল্যানেরই দাম বাড়িয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio)। ফলে অনেক সস্তা প্ল্যানও এখন দামি হয়ে গিয়েছে। এই অবস্থায় বহু গ্রাহক পোস্টপেড প্ল্যানের দিকে ঝুঁকছেন। আপনিও যদি তেমনটাই করবেন ভেবে থাকেন, তবে একটু দাঁড়ান। রিলায়েন্স জিও (Reliance Jio)-র সস্তা একটা প্ল্যানের খোঁজ রইল এই প্রতিবেদনে।

৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে সংস্থা দিচ্ছে বহু কিছু। ওই প্ল্যানে প্রথমত গ্রাহকরা পাবেন ৭৫জিবি মোবাইল ইন্টারনেট ডাটা। এছাড়া আনলিমিটেড কলের সুবিধা। সঙ্গে বিনামূল্যে ১০০টা এসএমএস। এছাড়াও থাকছে আরও সুবিধা।

ভারতে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্ন উঠতে পারে না। যদি আপনি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের জন্য প্রচুর অর্থ খরচ করে থাকেন। তবে একটু আর করবেন না। কারণ বিনামূল্যে নেটফ্লিক্স (Netflix) এবং অ্যামাজন প্রাইমের (Amazon Prime) মতো ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের সুবিধা দিচ্ছে রিলায়েন্স জিও (Reliance Jio)। একমাসের জন্য এই বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা।   

যদি প্রিপেড প্ল্য়ানের কথা বলেন। তবে ৩৯৯ টাকায় রিলায়েন্স জিও (Reliance Jio)-র কোনও প্রিপেড প্ল্যান নেই। কিন্তু ৪১৯ টাকার একটি প্রিপেড প্ল্যান রয়েছে। যাতে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি করে মোবাইল ইন্টারনেট ডাটা। আনলিমিটেড কলের সুবিধা। সঙ্গে বিনামূল্যে ১০০টা এসএমএস।

আরও পড়ুন: এসে গেল 'Voice Message Preview', পাঠানোর আগে দেখে নিন কী বললেন

আরও পড়ুন: Online Fraud: প্রতারণার ভয় পান! অনলাইন কেনাকাটায় লাগবে না ক্রেডিট ও ডেবিট কার্ড

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.