চমকে যাওয়ার মতো ফিচার্স আনল হোয়াটস অ্যাপ

অ্যান্ড্রয়েড ফোনের জন্য বেশ কয়েকটি নতুন ফিচার্স আগেই এনেছিল হোয়াটস অ্যাপ তার সঙ্গে এবার যোগ হল এমন একটি ফিচার্স, যা আপনার কর্মজীবনকে আরও সহজ করে দেবে। জেনে নিন কী সেই নতুন ফিচার্স।

Updated By: Mar 2, 2016, 06:55 PM IST
চমকে যাওয়ার মতো ফিচার্স আনল হোয়াটস অ্যাপ

ওয়েব ডেস্ক: অ্যান্ড্রয়েড ফোনের জন্য বেশ কয়েকটি নতুন ফিচার্স আগেই এনেছিল হোয়াটস অ্যাপ তার সঙ্গে এবার যোগ হল এমন একটি ফিচার্স, যা আপনার কর্মজীবনকে আরও সহজ করে দেবে। জেনে নিন কী সেই নতুন ফিচার্স।

এতদিন পর্যন্ত শুধুই চ্যাটিং আর ছবি শেয়ার করা যেত হোয়াটস অ্যাপে। এরপর এর সঙ্গে যোগ হল আরও কয়েকটি ফিচার্স। যেমন এবার লিঙ্ক শেয়ার করা যাবে, কোনও একটি চ্যাট মুছে ফেলা যাবে, লিঙ্কের পুরো ইতিহাস জানা যাবে মাত্র একটা ক্লিকেই। কিন্তু এবার হোয়াটস অ্যাপ যে ফিচার্সটা যোগ করল তাতে সোনায় সোহাগা হয়ে যাবে হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের কাছে।

এবার আর শুধু চ্যাট বা ছবি শেয়ার কিংবা লিঙ্ক শেয়ারই নয়। গোটা একটা ডকুমেন্ট পাঠাতে পারবেন হোয়াটস অ্যাপের মাধ্যমে। কোনও গুরুত্বপূর্ণ ডকুমেন্ট পাঠাতে আর কম্পিউটারের ভরসা করতে হবে না। আপনার কাছে হোয়াটস অ্যাপ থাকলেই এক মিনিটের মধ্যে পাঠিয়ে দিতে পারবেন। তবে অবশ্যই আপনার অ্যান্ড্রয়েড ফোন থাকতে হবে। আর নতুন সমস্ত ফিচার্স আপনার কাছে নিজে থেকেই পৌঁছে যাবে। এর জন্য আপনাকে কোনও কাঠখড় পোড়াতে হবে না।

.