গ্রাহকদের জন্য দারুণ সুবিধা নিয়ে এল ভোডাফোন!

ভোডাফোন গ্রাহকদের জন্য দারুণ খবর। নতুন ভোডাফোন রেড পোস্টপেইড প্ল্যান শুরু হচ্ছে ৪৯৯ টাকা থেকে। নতুন প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিংয়ের সুবিধা। সেইসঙ্গে পাওয়া যাবে একমাসের জন্য ৩জিবি 3G বা 4G ডেটা। একদম বিনামূল্যে।

Updated By: Jan 6, 2017, 03:17 PM IST
গ্রাহকদের জন্য দারুণ সুবিধা নিয়ে এল ভোডাফোন!

ওয়েব ডেস্ক : ভোডাফোন গ্রাহকদের জন্য দারুণ খবর। নতুন ভোডাফোন রেড পোস্টপেইড প্ল্যান শুরু হচ্ছে ৪৯৯ টাকা থেকে। নতুন প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিংয়ের সুবিধা। সেইসঙ্গে পাওয়া যাবে একমাসের জন্য ৩জিবি 3G বা 4G ডেটা। একদম বিনামূল্যে।

এয়ারটেল তাদের প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রতি মাসে ৩জিবি ফ্রি ডেটা ও ৪জি কানেকটিভিটিতে সুইচ করার সুবিধা দেওয়ার পরই নতুন এই রেড অফার ঘোষণা করে ভোডাফোন। নতুন এই অফারে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কল করা যাবে যেকোনও নেটওয়ার্কে। এছাড়াও এই প্ল্যানে থাকছে ফ্রি ইনকামিং রোমিং ও সেইসঙ্গে প্রতি মাসে ১০০টা করে ফ্রি SMS-এর সুবিধা।

এছাড়া ৬৯৯ টাকার ভোডাফোন রেড পোস্টপেইড প্ল্যানেও থাকছে একইরকম ফ্রি কলিং, রোমিং ও মেসেজিং-এর সুবিধা। শুধুমাত্র ৪জি স্মার্টফোনের ক্ষেত্রে পাওয়া যাবে ৫জিবি ডেটা। আর নন-৪জি হ্যান্ডসেটের ক্ষেত্রে মিলবে ২.৫ জিবি ডেটা।

আরও পড়ুন, পয়লা এপ্রিল থেকে কী তাহলে 'এটাই' করবে জিও

.