Canada: Toronto-র সাবওয়েতে গুলি, মর্মান্তিক পরিণতি ২১ বছরের ভারতীয় ছাত্রের

বাসুদেবকে একাধিক বার গুলি করা হয় বলে জানা গেছে। 

Updated By: Apr 9, 2022, 08:13 AM IST
Canada: Toronto-র সাবওয়েতে গুলি, মর্মান্তিক পরিণতি ২১ বছরের ভারতীয় ছাত্রের

নিজস্ব প্রতিবেদন: কানাডার (Canada) টরোন্টোতে (Toronto) ২১  বছর বয়সী এক ভারতীয় ছাত্রের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে তার এমনটাই জানিয়েছে পুলিস। টরোন্টোর একটি সাবওয়ে স্টেশনের প্রবেশপথে কার্তিক বাসুদেব নামে ওই যুবককে গুলি করা হয়।

বাসুদেবকে একাধিক বার গুলি করা হয় বলে জানা গেছে। আহত বাসুদেব একজন অফ-ডিউটি প্যারামেডিকের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা পান এবং পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানেই তার মৃত্যু হয় বলে জানিয়েছে, টরোন্টো পুলিস সার্ভিস।

টরোন্টো পুলিস বলেছে যে তদন্তকারীরা ঘটনার সময় এলাকায় থাকা সাক্ষীদের পাশাপাশি ক্যামেরা ফুটেজের সন্ধান করছেন যার সাহায্যে তারা বুঝতে পারবেন যে সেই সময় আসলে কী ঘটনা ঘটেছিল।

আরও পড়ুন: Pakistan: মুম্বই হামলার চক্রী Hafiz Saeed-কে ৩১ বছরের কারাদন্ডের নির্দেশ পাকিস্তান কোর্টের

টরোন্টোতে ভারতের কনস্যুলেট জেনারেল একটি টুইটে বলেছেন যে "বৃহস্পতিবার টরোন্টোতে একটি গুলি চালানোর ঘটনায় ভারতীয় ছাত্র কার্তিক বাসুদেবের দুর্ভাগ্যজনক হত্যাকাণ্ডে আমরা মর্মাহত"।

 

টরোন্টোতে ভারতের কনস্যুলেট জেনারেল বলেছেন, "আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি এবং মৃতদেহ দ্রুত তাদের হাতে তুলে দেওয়ার জন্য সম্ভাব্য সব ধরনের সহায়তা করব।"

 

অন্যদিকে, বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর টরোন্টোতে ভারতীয় ছাত্রের হত্যার ঘটনায় শোক প্রকাশ করেছেন। জয়শঙ্কর টুইটে লিখেছেন, "এই মর্মান্তিক ঘটনায় শোকাহত। পরিবারের প্রতি গভীর সমবেদনা।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.