Padma Bridge: শুরুতেই বিপদ! পদ্মা সেতুতে দুর্ঘটনায় ২ জনের মৃত্যু, বাইক চলাচলে নিষেধাজ্ঞা

রবিবার সকাল থেকে সেতুতে বাইকের ভিড় লেগে যায়। বিশাল যানজটের সৃষ্টি হয়। প্রায় দু'কিলোমিটার যানজট তৈরি হয়ে যায়। 

Updated By: Jun 27, 2022, 12:09 AM IST
Padma Bridge: শুরুতেই বিপদ! পদ্মা সেতুতে দুর্ঘটনায় ২ জনের মৃত্যু, বাইক চলাচলে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদন: শুরুর দিনই বাংলাদেশের পদ্মা সেতুতে (Bangladesh Padma Multipurpose Bridge) দুর্ঘটনা। বাইক দুর্ঘটনায় দুই তরুণের মৃত্যু। ইতিমধ্যে সোমবার থেকে পদ্মা সেতুতে বাইক চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে বাংলাদেশ সরকার। 

জানা গিয়েছে, রবিবার সন্ধেয় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত দুই তরুণের নাম মহম্মদ আলমগীর হোসেন এবং মহম্মদ ফজলু। দু'জনেরই বয়স ২৫ বছর। দুর্ঘটনার পর গুরুতর জখম অবস্থায় তাঁদের ঢাকা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের মৃত্যু হয়। সূত্রের খবর, বন্ধুদের সঙ্গে পদ্মা সেতু দেখতে গিয়েছিলেন নিহত দু'জন। জাজিরার দিকে ফেরার পথে তাঁরা দুর্ঘটনার শিকার হন।

শনিবারই বহু প্রতীক্ষিত পদ্মা সেতুর (Bangladesh Padma Multipurpose Bridge) উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা (PM Bangladesh Sheikh Hasina)। সোমবার সকাল থেকে তাতে যান চলাচল শুরু হয়। জানা গিয়েছে, রবিবার সকাল থেকে সেতুতে বাইকের ভিড় লেগে যায়। বিশাল যানজটের সৃষ্টি হয়। প্রায় দু'কিলোমিটার যানজট তৈরি হয়ে যায়। এরপর রাতেই বাংলাদেশ সরকারের তরফে ওই সেতুতে বাইক চালচলে নিষেধাজ্ঞা জারি হয়। সোমবার সকাল থেকে আর পদ্মা সেতুতে বাইক চালানো যাবে না। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত, এই নিষেধাজ্ঞাই বহাল রাখার কথা বলা হয়।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.