Baba Vanga: নতুন বছরেই এলিয়েনরা আক্রমণ করবে পৃথিবী! জেনে নিন ২০২৩ সাল নিয়ে বাবা বোঙ্গার ভয়-ধরানো ভবিষ্যদ্বাণী...

Baba Vanga’s predictions for 2023: গত শতকের ৭০-এর দশক থেকে বিভিন্ন বিষয়ে ভবিষ্যদ্বাণী করার জন্য বিখ্যাত হন বাবা বোঙ্গা। চলতি বছর, এই ২০২২ সাল নিয়েও নানা ভবিষ্যৎ-বাণী ছড়িয়ে গিয়েছেন তিনি। করেছেন আগামী বছরটি নিয়েও।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 21, 2022, 05:50 PM IST
Baba Vanga: নতুন বছরেই এলিয়েনরা আক্রমণ করবে পৃথিবী! জেনে নিন ২০২৩ সাল নিয়ে বাবা বোঙ্গার ভয়-ধরানো ভবিষ্যদ্বাণী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাবা বোঙ্গার কোনও কথাই প্রায় মিথ্যা হয় না। বলা হয়, তাঁর বলা কথার ৮৫ শতাংশই পরবর্তী কালে সত্য প্রমাণিত হয়েছে! তাঁর অনুমানমতোই ঘটেছে চেরনোবিল ডিজাস্টার, রাজকুমারী ডায়ানার মৃত্যু, সোভিয়েতন ইউনিয়েনর পতন। নস্ত্রাদামুস ব্যক্তিটিকে নিয়েই অনেক তর্ক-বিতর্ক রয়েছে। কিন্তু বুলগেরিয়ার 'নস্ত্রাদামুস' দৃষ্টিহীন এই বাবা বোঙ্গা একেবারে হালের মানুষ। ১৯৯৬ সালে মৃত্যু। ১৯১১ সালে জন্ম। নাম ভ্যাঞ্জেলিয়া প্যান্ডেবা গুসতরোভা। জীবনের অধিকাংশ সময় কাটিয়েছেন বুলগেরিয়ার কঝুহ পর্বতে। তিনি একজন ভেষজবিদও।

আরও পড়ুন: Russian Woman Finding Love: এমনও হয়! বর খোঁজার জন্য যা করলেন রাশিয়ান সুন্দরী... 

গত শতকের ৭০-এর দশক থেকে বিভিন্ন বিষয়ে ভবিষ্যদ্বাণী করার জন্য বিখ্যাত হন বাবা বোঙ্গা। চলতি বছর, এই ২০২২ সাল নিয়েও নানা ভবিষ্যৎ-বাণী ছড়িয়ে গিয়েছেন তিনি। বলে গিয়েছেন, এই বছরটিতে ভার্চুয়াল রিয়্যালিটি ডোমিনেশনের ছায়া পড়তে দেখছেন তিনি। যা সত্য হওয়ার নানা রকম সংকেত এই বছরের প্রথম থেকেই মিলতে শুরু করেছিল। তবে, আসন্ন ২০২৩ সালের জন্য তাঁর ভবিষ্যদ্বাণী যথেষ্ট ভয়ংকর! তা হলে দেখা যাক, ২০২৩ সাল নিয়ে ঠিক কী কী বলে গিয়েছেন বুলগেরিয়ার 'নস্ত্রাদামুস' দৃষ্টিহীন বাবা বোঙ্গা:

আরও পড়ুন: সুদূরের নীহারিকা! এ বিশ্বের প্রথম গ্যালাক্সির প্রথম নক্ষত্রের সন্ধান কি দিতে পারল জেমস ওয়েব?

তিনি বলে গিয়েছেন, ২০২৩ সালে কক্ষপথ বদলে যাবে পৃথিবীর! আগামী পৃথিবীতে দেখা দেবে তীব্র জলসংকট, যা প্রভাবিত করবে বিশ্বরাজনীতিকে। সব চেয়ে বড় কথা, আমাদের গ্রহে ঢুকে পড়বে এলিয়েনরা। তারা নতুন গ্রহাণুও পাঠাবে আমাদের গ্রহে, যা নানা বিপদ ডেকে আনবে। অস্ট্রেলিয়ায় বন্যা হবে। এশিয়ার বিভিন্ন অংশে ভূমিকম্প ও সুনামি দেখা দেবে!

আলাদা করে ভারত নিয়েও বাবা বোঙ্গার সাংঘাতিক সব পূর্বাভাস রয়েছে! যেমন আগামী দিনে ভারতের তাপমাত্রা দাঁড়াবে ৫০ ডিগ্রি সেলসিয়াস। নষ্ট হবে বিপুল শস্য। খরা দেখা দেবে। ইতিমধ্যেই এই তথ্য পাওয়া গিয়েছে। বিশ্ব ব্যাঙ্ক সম্প্রতি যে তথ্য প্রকাশ করেছে, তাতে বাবা বোঙ্গার পূর্বাভাসই সমর্থিত হচ্ছে। 

শুধু ২০২৩ নয়, তার পরের বহু বহু বছর নিয়েও বাবা বোঙ্গা নানা গুরুত্বপূর্ণ চমকপ্রদ সব ভবিষ্যৎ বাণী করে গিয়েছেন। বলেছেন-- ২১০০ সাল নাগাদ কোনও অন্ধকারই থাকবে না পৃথিবীতে, নকল সূর্যালোকে পৃথিবীর একটা অংশ আলোকোজ্জ্বল থাকবে! ২০২৮ সাল নাগাদ মানুষ শুক্র গ্রহ অভিযান করতে সক্ষম হবে। ২০৪৩ সাল নাগাদ ইউরোপ শাসন করবে মুসলিমেরা। ২০৪৬-এর পর থেকে মানুষ ১০০ বছর করে বাঁচবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.