Russian Woman Finding Love: এমনও হয়! বর খোঁজার জন্য যা করলেন রাশিয়ান সুন্দরী...

Russian Woman Finding Love: বিষয়টির মধ্যে একটা ডেসপারেশন আছে। যা আসলে বলে, ব্যক্তিগত জীবনে মানুষ কতটা সংকটে। নিঃসঙ্গ জীবনের অবসান ঘটাতে রাশিয়ার তরুণী মারিয়া মোলোনোভা একেবারে বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়ে দিলেন!

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 21, 2022, 01:51 PM IST
Russian Woman Finding Love: এমনও হয়! বর খোঁজার জন্য যা করলেন রাশিয়ান সুন্দরী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সরাসরি বিজ্ঞাপন দিয়ে দিলেন! যা দেখে তাজ্জব সকলে। তবে, বিষয়টির মধ্যে একটা ডেসপারেশন আছে। যা আসলে বলে, মানুষ কতটা সংকটে। নিঃসঙ্গ জীবনের অবসান ঘটাতে রাশিয়ার মারিয়া মোলোনোভা একেবারে বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়ে দিলেন। রাশিয়ার এই তরুণী যথেষ্ট বিত্তশালী। দুই সন্তানও রয়েছে। কিন্তু সঙ্গী নেই। ইউক্রেনের যুদ্ধ শুরুর পর নিষেধাজ্ঞা আরোপের কারণে ‘ডেটিং অ্যাপে’ সঙ্গী খোঁজার সুযোগ নেই সেখানে। তাই ২৬ বছর বয়সী এই সুন্দরী সিদ্ধান্ত নেন, সঙ্গী খুঁজে পেতে বিজ্ঞাপন দেবেন তিনি। তবে কোনো মিডিয়ায় নয়, সরাসরি বিলবোর্ডের মাধ্যমে তিনি জানিয়ে দিলেন তাঁর ইচ্ছার কথা!

আরও পড়ুন: Covid Deaths Rise: নীরবে বেড়ে চলেছে কোভিডে মৃত্যু! মরদেহ সৎকারে হিমশিম খাচ্ছে অধিকাংশ শ্মশান...

সফল হয়েছেন মারিয়া। তবে বিপত্তিও ঘটেছে। কারণ, মারিয়াকে যিনি বিয়ে করতে চেয়েছেন, তিনি ইউক্রেনের নাগরিক। যদিও সেরহি খারকুশা নামের এই ধনকুবের থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে। ইউক্রেনে যুদ্ধ শুরুর পর স্বদেশের সেনার সাহায্যে তহবিল সংগ্রহ করেছেন। এহেন সেরহিই মারিয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

মারিয়ার প্রসঙ্গে সেরহি খারকুশা বলেন, ‘যাঁরা যুদ্ধ সমর্থন করেন বা রুশ প্রেসিডেন্টকে সমর্থন করেন, আমি তাঁদের পছন্দ করি না। তবে রুশ নারীর সঙ্গে প্রেম করতে পারলে ভালোই লাগবে। আমার কাছের বন্ধুদের অধিকাংশই রাশিয়ার নাগরিক। আমি সেই মানুষদের সঙ্গেই মেলামেশা করি, যাঁদের সঙ্গে আমার মেলে।’
বিজ্ঞাপনের জবাবে তিনি খুব পরিমিত শব্দে মারিয়াকে বলেছেন, ‘ফিরে তাকান, আমি প্রস্তুত।’

আরও পড়ুন: How Will Earth Die: দিন ঘনিয়ে এল পৃথিবীর? কী ভাবে মৃত্যু নীল গ্রহের জানিয়ে দিলেন শঙ্কিত বিজ্ঞানীরা...

যদিও এই প্রস্তাবে খানিক বিরূপ প্রতিক্রিয়াই জানিয়েছেন হন্যে হয়ে সঙ্গী খোঁজা মারিয়া। তাঁর মতে, সেরহি খারকুশা তাঁর বিজ্ঞাপনের প্রসঙ্গে আসলে নিজেরই প্রচার করেছেন। তা ছাড়া সেরহি এখনো মারিয়ার সঙ্গে যোগাযোগই করেননি। মারিয়া বলেন-- সেরহি খারকুশা কি সত্যিই আমায় জানতে চান? আমি খুশি হতাম, তিনি যদি সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করতেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.