China: মাত্র ৩ সেকেন্ডের ভিডিয়ো বানিয়েই, সপ্তাহে ১২০ কোটি রোজগার এই মহিলার...

Zheng Xiang Xiang: সারা বিশ্বের কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে ঝেং জিয়াং জিয়াং একজন। এই চীনা সোশ্যাল মিডিয়ায় নিজের কন্টেন্ট দিয়ে ঝড় তুলেছেন। 

Updated By: Feb 8, 2024, 02:54 PM IST
China: মাত্র ৩ সেকেন্ডের ভিডিয়ো বানিয়েই, সপ্তাহে ১২০ কোটি রোজগার এই মহিলার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষ প্রতিদিন অনলাইন ভিডিয়ো তৈরি করে এবং সেগুলিকে ইউটিউব বা ইনস্টাগ্রাম এবং ফেসবুক এর মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করে। ভিউ এবং ফলোয়ার পাওয়ার আশায় তাঁরা ইউনিক ধরনের ভিডিয়ো বানানোর চেষ্টা করে। তাদের মধ্যে মুষ্টিমেয় কয়েকজন ব্যাপকভাবে সফল হয়, এবং লক্ষ লক্ষ উপার্জন করে। সারা বিশ্বের কন্টেন্ট নির্মাতাদের জন্য, এই জাতীয় প্ল্যাটফর্মগুলি আয়ের একটি প্রধান উৎস।

আরও পড়ুন: Bangladesh: 'রক্ত ঝরিয়ে পার্টি করলাম আমরা, টিকিট নিয়ে নিচ্ছে নায়িকারা!'

সারা বিশ্বের কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে ঝেং জিয়াং জিয়াং একজন। এই চীনা সোশ্যাল মিডিয়ায় নিজের কন্টেন্ট দিয়ে ঝড় তুলেছেন। ডোয়িং ( টিকটক-এর চীনা সংস্করণ) ৫০ লক্ষরও বেশি ফলোয়ার আছে ঝেং-এর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ASTRO XUAN (@xuan.com.my)

অন্যান্য কন্টেন্ট ক্রিয়েটাররা একটি প্রোডাক্ট বা জামা রিভিউ করার জন্য ভালো ভবে সেই জিনিসটি খুলে দেখান, এবং সেই জিনিসটি সম্পর্কে বলে। তবে এই কন্টেন্ট ক্রিয়েটর সেরম কিছুই করেন না। তিনি ৩ সেকেন্ডের মধ্যে একটি জিনিস রিভিউ করে দেন।

আরও পড়ুন: PIC: এই প্রথম প্লে বয়ের কভারে নগ্ন রাজকন্যা!

তার লাইভ স্ট্রীম চলাকালীন, ঝেং এর সহকারী তাঁকে কমলা বাক্সে বিভিন্ন আইটেম একের পর এক, হাতে তুলে দেয়। মিলিসেকেন্ডের মধ্যে, তিনি প্রতিটি পণ্য তুলে দেখান এবং এর দাম উল্লেখ করেন এবং অবিলম্বে বাতিল করে দেন। এই সব ঘটে মাত্র তিন সেকেন্ডে, প্রতিটি পণ্যের জন্য তিনি এইটুকু সময়ই দেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.