Indian Family Death In Cananda: বাড়ি পুড়ে খাক! বিদেশের মাটিতে মৃত ভারতীয় পরিবার...

Indian Family Death In Cananda: কানাডায় উদ্ধার ভারতীয় পরিবারের মৃতদেহ। জানা গিয়েছে, কানাডার অন্টারিও প্রদেশে ভারতীয় দম্পতি এবং তাঁদের এক কন্যা সন্তান ছিলেন। সেই বাড়িতে আগুন লেগে তাঁরা নিহত হয়েছেন। 

Updated By: Mar 16, 2024, 09:19 AM IST
Indian Family Death In Cananda: বাড়ি পুড়ে খাক! বিদেশের মাটিতে মৃত ভারতীয় পরিবার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কানাডায় উদ্ধার ভারতীয় পরিবারের মৃতদেহ। জানা গিয়েছে, কানাডার অন্টারিও প্রদেশে ভারতীয় দম্পতি এবং তাঁদের এক কন্যা সন্তান ছিলেন। সেই বাড়িতে আগুন লেগে তাঁরা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে ৭ মার্চ। 

পরিবারটি ব্রাম্পটনের বিগ স্কাইওয়ে এবং ভ্যান কার্ক ড্রাইভ এলাকায় থাকতেন। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, তদন্তকারীরা বলেছেন যে তাঁরা নিহতদের সংখ্যা নিশ্চিত করতে পারেনি। একজন প্রতিবেশী পুলিসকে ঘটনাটি সম্পর্কে জানান। তারপর তাঁরা ঘটনাস্থলে এসে পৌঁছায়।

আরও পড়ুন: Ukraine-Russia War: ইউক্রেনে 'পরিকল্পিত' নির্যাতন, ধর্ষণ করছে রাশিয়া: রাষ্ট্রসংঘ

ঘটনাস্থলে পুলিস এসে আগে আগুন নেভানোর কাজে লেগে পড়ে। তারপর তাঁরা নিহতদের দেহাবশেষ খুঁজে পায়। জানা গিয়েছে, নিহতদের মধ্যে স্বামীর নাম রাজীব ওয়ারিকু। যার ৫১ বছর। স্ত্রী ৪৭ বছর বয়সী শিল্পা। এবং তাঁদের ১৬ বছরের মেয়ে মাহেক ওয়ারিকু।

স্থানীয় খবর সূত্রে জানা গিয়েছে, পুলিস এখনও আগুন লাগার কারণ খুঁজে বের করতে পারেনি। এবং এই ঘটনাটিকে তাঁরা সন্দেহজনক বলে মনে করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে, পুলিস বলেছে যে তাঁরা পরিবারের তিন সদস্যের মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছে। এবং যদি কারোর কোনও তথ্য থাকে, তাহলে তাদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছে। 

আরও পড়ুন: Bangladesh: ভিখারির ছেলে পুলিস কনস্টেবল! 'স্বপ্নপূরণ' গরিব হাসানুরের

কিছুদিন আগে ১১ মার্চ অস্ট্রেলিয়ায় উদ্ধার ভারতীয় মহিলার মৃতদেহ। ৩৬ বছর বয়সী এই মহিলার দেহ শনিবার বাকলের রাস্তায় এক ডাস্টবিন থেকে পাওয়া গিয়েছে। মহিলার নাম চৈতন্য মাধগনি। পুলিস সূত্রে খবর, চৈতন্যর স্বামী তাঁকে হত্যা করেছে। এই ঘটনার পর ধৃত স্বামী তাঁদের ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এবং  সেখানে শ্বশুর-শাশুড়ির কাছে সন্তানকে তুলে দেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.