Bharat Matrimony: হোলিতে মেয়েদের সঙ্গে অসভ্যতা বন্ধ হোক! সচেতনতার বার্তা দিয়ে হিন্দুত্ববাদী ফতোয়ার মুখে ভারত ম্যাট্রিমনি!

হোলিতে নারীদের বারবার নির্যাতিত হওয়ার ঘটনাই সন্তস্ত্র করে তুলেছে । দেখুন এই ভিডিও যা সত্যের মুখোমুখি দাঁড় করাবে। এই হোলিতে নারীদের সম্মান করুন এবং তাদের প্রতিদিন সুরক্ষিত রাখুন। #BeChoosy #Holi #Holi2023 #WomensDay এরপরই ওই ম্যাট্রিমনি সাইটের বিরুদ্ধে বিষোদোগার করেছে হিন্দুত্ববাদীরা। 

Updated By: Mar 8, 2023, 06:07 PM IST
 Bharat Matrimony: হোলিতে মেয়েদের সঙ্গে অসভ্যতা বন্ধ হোক! সচেতনতার বার্তা দিয়ে হিন্দুত্ববাদী ফতোয়ার মুখে ভারত ম্যাট্রিমনি!
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নারী দিবসের দিনেই ট্যুইটারে ট্রেন্ড করছে #বয়কটভারতম্যাট্রিমনি। হোলি উপলক্ষ্যে সম্প্রতি একটি ভিডিও বিজ্ঞাপনের জন্য ট্যুইটারে সমালোচনার মুখে পড়েছে এই ম্যাট্রিমোনিয়াল ওয়েবসাইট। হোলিতে নারী নির্যাতনের বিরুদ্ধে বিজ্ঞাপন তৈরি করে হিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগ তুলে এই ওয়েবসাইটটির বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরা। সেই বিজ্ঞাপনে ওই সাইটটি লিখেছে, অনেক মহিলাই হোলি খেলা বন্ধ করে দিয়েছেন। হোলিতে নারীদের বারবার নির্যাতিত হওয়ার ঘটনাই সন্তস্ত্র করে তুলেছে । দেখুন এই ভিডিও যা সত্যের মুখোমুখি দাঁড় করাবে। এই হোলিতে নারীদের সম্মান করুন এবং তাদের প্রতিদিন সুরক্ষিত রাখুন। #BeChoosy #Holi #Holi2023 #WomensDay

আরও পড়ুন, Gaya: মুহূর্তেই ফিকে হোলির রং; সেনার মর্টার উড়ে এসে পড়ল গ্রামে, মৃত্যু ৩ জনের

এরপরই ওই ম্যাট্রিমনি সাইটের বিরুদ্ধে বিষোদোগার করেছে হিন্দুত্ববাদীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই বিজ্ঞাপন নিয়ে তুমুল শোরগোল পড়ে যায়। ট্যুইটারে ট্রেন্ড হয়  #BoycottBharatMatrimony। ট্যুইটারে এক ইউজার লিখেছেন, #Holi-এর মতো হিন্দু উত্সবকে ব্যবহার করে সামাজিক সচেতনতার এজেন্ডা চালানোর জন্য ভারত ম্যাট্রিমনিকে ধিক্কার। এটা একটি নির্দিষ্ট, ধর্মান্ধ, বিজ্ঞাপন..। সাইটটি শেষ হয়ে যাওয়ার আগে বিজ্ঞাপনটি সরিয়ে ফেলুন।...#boycottbharatmatrimony।

হোলিতে মহিলাদের হয়রানির ভিডিও প্রকাশ এবং সচেতনতার বার্তা ট্যুইটারে একটা অংশ ভালোভাবে নেয়নি। অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ সুইগি ট্যুইটার 'ইনস্টামার্ট'-এর একটি বিলবোর্ডের বিজ্ঞাপন নিয়ে সমালোচনার মুখে পড়ার একদিন পর এই ঘটনা ঘটল। এমনকি আরও এক ইউজার ম্যাট্রিমোনিয়াল সাইটের হোলির বার্তা নিয়ে আসা ক্রিয়েটিভ এজেন্সির কনটেন্ট প্রধানের ধর্ম তুলেও কথা বলেছেন। 

আরও পড়ুন, India Slammed Pakistan: ফের পাকিস্তানের কড়া সমালোচনা করল ভারত! এবার কাশ্মীর-প্রশ্নে পাক বিদেশমন্ত্রীকে তোপ...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.