Russia-Ukraine War: রাশিয়ার ভুখণ্ডে আক্রমণ ইউক্রেনের! ধ্বংস রাশিয়ার জ্বালানি ডিপো

রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রক জানিয়েছে যে ইউক্রেনের দুটি M-24 হেলিকপ্টার এই আক্রমণ চালিয়েছে

Updated By: Apr 2, 2022, 01:02 PM IST
Russia-Ukraine War: রাশিয়ার ভুখণ্ডে আক্রমণ ইউক্রেনের! ধ্বংস রাশিয়ার জ্বালানি ডিপো

নিজস্ব প্রতিবেদন: যুদ্ধের মাঝেই এবার রাশিয়ার (Russia) অভিযোগের তির ইউক্রেনের (Ukraine) দিকে। রাশিয়ার দাবি তাদের ভুখণ্ডের ভেতরে একটি জ্বালানির ডিপোতে হেলিকপ্টার আক্রমণ চালিয়েছে ইউক্রেন।

এই অভিযোগের ভিত্তিতে ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি (Volodymyr Zelensky) জানিয়েছেন যে তিনি তার সিদ্ধান্তের বিষয়ে পরবর্তীকালে আলোচনা করেন না। তিনি জানিয়েছেন যে, সামরিক বাহিনীর প্রধান হিসেবে তার সিদ্ধান্তের বিষয়ে তিনি শুধুমাত্র সামরিক বাহিনীর করতাদের সঙ্গেই কথা বলেন এবং অন্য কারোর সঙ্গেই তিনি এই বিষয়ে কথা বলেন না।

তিনি আরও জানিয়েছেন যে রাশিয়া যেখানে আক্রমনের কথা বলছে সেই অঞ্চলে তারা নিজেরা অস্ত্র মজুত করে ইউক্রেনের ভুখণ্ডে আক্রমণ করছিল।

আরও পড়ুন: Sri Lanka: আর্থিক সঙ্কটে উত্তাল দেশ, জরুরি অবস্থা জারি শ্রীলঙ্কায়

ইউক্রেন সীমান্তের কাছে রাশিয়ার শহর বেলগরোদে শুক্রবার একটি জ্বালানির ডিপোতে আগুন লেগে যায়। রাশিয়া ইউক্রেনের বিরুদ্ধে অভিযোগ তুলে জানায় যে ইউক্রেনের হেলিকপ্টার এখানে আকাশপথে আক্রমণ চালিয়েছে। 

রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রক জানিয়েছে যে ইউক্রেনের দুটি M-24 হেলিকপ্টার এই আক্রমণ চালিয়েছে। ব্রিটেনের প্রতিরক্ষামন্ত্রি জানিয়েছেন যে এই জ্বালানি ডিপোতে আগুন লাগার ফলে রাশিয়ান সৈন্যবাহিনীর জন্য অস্ত্র এবং জ্বালানি সরবরাহ কমবে।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.