Viral: বিকিনি পরা মানে পর্নোগ্রাফি, মহিলাদের উপরে নীতি-পুলিসি! চাকরি গেল ব্যক্তির

নেট মাধ্যমে ভিডিয়ো ছড়ানোর পর লোগানকে চাকরি থেকে ছাঁটাই করে দিয়েছে মাইটি হ্যান্ড কনস্ট্রাক্টশন। 

Updated By: Sep 11, 2021, 09:37 PM IST
Viral: বিকিনি পরা মানে পর্নোগ্রাফি, মহিলাদের উপরে নীতি-পুলিসি! চাকরি গেল ব্যক্তির

নিজস্ব প্রতিবেদন: সমুদ্র সৈকতে বিকিনি পরে রৌদ্রস্নান করছিলেন তরুণীরা। অকস্মাৎ হাজির এক 'নীতিপুলিস'। তাঁর দাবি, বিকিনি নাকি পর্নোগ্রাফি! ঘটনাটি ঘটেছে কলোরাডোর ফোর্ট কলিন্সে। অভিযুক্ত লোগান ডর্নের বিরুদ্ধে উঠেছে হেনস্থার অভিযোগ। 

প্রমীলা দলের এক সদস্য মিয়া ভিডিয়ো ক্লিপ ভাগ করে নিয়েছেন নেট মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, বিকিনি পরিহিত তরুণীদের উদ্দেশে লোগান ডর্ন বলছেন,'এভাবে কেন পোশাক পরেছো তোমরা?' এক মহিলা উত্তর দেন,'সমুদ্র সৈকতে আছি। স্নানের পোশাকই তো পরব। এখান থেকে চলে যাও।' তাও শোনেনি লোগান। তিনি বলেন,'ছোট ছোট ছেলেদের কথা ভাবো। ওদের এই পর্নোগ্রাফি দেখা উচিত নয়।' নীতি-পুলিসির পক্ষে লোগানের সাফাই,'পুরুষরা রুখে না দাঁড়ালে সামাজিক নীতি রক্ষা করবে কে!'       

নেট মাধ্যমে ভিডিয়ো ছড়ানোর পর লোগানকে চাকরি থেকে ছাঁটাই করে দিয়েছে মাইটি হ্যান্ড কনস্ট্রাক্টশন। চাকরি খুঁইয়ে লোগানের ব্যাখ্যা, আমি চাইনি আমার ছেলে-মেয়ে কলেজে পাঠরত কয়েকটা মেয়েকে বিকিনি পরে দেখুক। তবে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন তিনি।

আরও পড়ুন- Donald Trump: 'হোয়াইট হাউসে আসত, আমার পিছনে ঘুরঘুর করত', ট্রাম্পের নিশানায় Zuckerberg

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.