এভাবেও মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা যায়! (ভিডিও)

জন্মের ওপর তবু মানুষের একটা হাত আছে, অবদানও আছে। কিন্তু মৃত্যু এমন একটা জিনিস, যার ওপর কারও কোনও হাত নেই। মৃত্যুকে কেউ এড়িয়ে যেতে পারে না। তবু মৃত্যুর হাত থেকে বাঁচতে সমস্ত রকমের চেষ্টা চালিয়ে যায়। মানুষের মনে যদি ভয় বলে কোনও জিনিস থাকে, তাহলে তা সবথেকে বেশি মৃত্যুকেই। কারণ, মুখে স্বীকার না করলেও বাস্তব এটাই যে, প্রতিটা মানুষ মৃত্যুকে ভয় পায়। তবু মৃত্যু যদি মনে করে আসবে, তাহলে তাকে আটকানোর ক্ষমতা কারও হাতে নাই। তবু কিছু মানুষের ভাগ্য এমনও থাকে, যাঁরা মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরেছেন।

Updated By: May 30, 2016, 01:21 PM IST
এভাবেও মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা যায়! (ভিডিও)

ওয়েব ডেস্ক: জন্মের ওপর তবু মানুষের একটা হাত আছে, অবদানও আছে। কিন্তু মৃত্যু এমন একটা জিনিস, যার ওপর কারও কোনও হাত নেই। মৃত্যুকে কেউ এড়িয়ে যেতে পারে না। তবু মৃত্যুর হাত থেকে বাঁচতে সমস্ত রকমের চেষ্টা চালিয়ে যায়। মানুষের মনে যদি ভয় বলে কোনও জিনিস থাকে, তাহলে তা সবথেকে বেশি মৃত্যুকেই। কারণ, মুখে স্বীকার না করলেও বাস্তব এটাই যে, প্রতিটা মানুষ মৃত্যুকে ভয় পায়। তবু মৃত্যু যদি মনে করে আসবে, তাহলে তাকে আটকানোর ক্ষমতা কারও হাতে নাই। তবু কিছু মানুষের ভাগ্য এমনও থাকে, যাঁরা মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরেছেন।

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সিসিটিভিতে ধরা পড়েছে এমন সমস্ত ভয়ঙ্কর দৃশ্য, যা আপনাকে মৃত্যুর প্রতি আরও খানিকটা ভয় পাইয়ে দেবে। ভিডিওতে দেখুন কীভাবে এই সমস্ত মানুষ মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন।

 

 

.