ফের অ্যাসিড হানার শিকার মহিলারা, এ বার শিলিগুড়ির সেবক রোডে

শিলিগুড়ির সেবক রোডে দুই মহিলার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে গেল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে ওই দুই মহিলা গাড়ি করে যাওয়ার সময় পিছন থেকে বাইকে চেপে আসে দুই যুবক। গাড়ির মধ্যই অ্যাসিড ছুড়ে উধাও হয়ে যায় তারা। অ্যাসিডে আংশিক পুড়ে গিয়েছে দুই মহিলার মুখ।

Updated By: Dec 12, 2014, 08:13 AM IST

ওয়েব ডেস্ক: শিলিগুড়ির সেবক রোডে দুই মহিলার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে গেল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে ওই দুই মহিলা গাড়ি করে যাওয়ার সময় পিছন থেকে বাইকে চেপে আসে দুই যুবক। গাড়ির মধ্যই অ্যাসিড ছুড়ে উধাও হয়ে যায় তারা। অ্যাসিডে আংশিক পুড়ে গিয়েছে দুই মহিলার মুখ।

ফের অ্যাসিড হামলার শিকার হলেন দুই মহিলা। এবার ঘটনাস্থল শিলিগুড়ির সেবক রোড। গাড়িতে ফেরার সময় তাঁদের মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায় দুই যুবক। প্রতক্ষ্যদর্শীরা জানান, বেশ কিছুক্ষণ ধরেই গাড়িটির পিছু নিয়েছিল একটি বাইক। দূরত্ব কমতেই গাড়ির মধ্য থাকা দুই মহিলার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। এই আক্রমণের জেরে আহত হন গাড়ির চালকও।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় ভক্তিনগর থানার পুলিস। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় নার্সিংহোমে। পলাতক দুই দুষ্কৃতীর খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। নার্সিংহোমে আহতদের দেখতে যান এলাকার বিজেপি নেতারা। দুষ্কৃতী হামলার প্রতিবাদে ও নাগরিকদের নিরাপত্তার দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা। ১৫ ডিসেম্বর থেকে শিলিগুড়িতে শুরু হচ্ছে উত্তরবঙ্গ উত্‍সব। তার আগেই এই ঘটনা আতঙ্কে ঘুম কেড়েছে শহরবাসীর। প্রশ্ন উঠছে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও।

.