জঙ্গিপুরে এসে পাকিস্তানকে ফের কড়া বার্তা প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলির

নিয়ন্ত্রণরেখায় বারবার সংঘর্ষ বিরতি লঙ্ঘনের জন্য পাকিস্তানকে কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি। মুর্শিদাবাদের জঙ্গিপুরে এ নিয়ে প্রশ্ন করা হলে প্রতিরক্ষা মন্ত্রী বলেন, নিয়ন্ত্রণরেখায় মোতায়েন ভারতীয় জওয়ানরাও তৈরি রয়েছেন। পাক তরফ থেকে কোনওরকম প্ররোচনা দেওয়া হলে উপযুক্ত জবাব দেওয়া হবে।  

Updated By: Aug 24, 2014, 03:02 PM IST

ওয়েব ডেস্ক: নিয়ন্ত্রণরেখায় বারবার সংঘর্ষ বিরতি লঙ্ঘনের জন্য পাকিস্তানকে কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি। মুর্শিদাবাদের জঙ্গিপুরে এ নিয়ে প্রশ্ন করা হলে প্রতিরক্ষা মন্ত্রী বলেন, নিয়ন্ত্রণরেখায় মোতায়েন ভারতীয় জওয়ানরাও তৈরি রয়েছেন। পাক তরফ থেকে কোনওরকম প্ররোচনা দেওয়া হলে উপযুক্ত জবাব দেওয়া হবে।  

বেসরকারি ম্যানেজমেন্ট কলেজের উদ্বোধনে একে অপরকে প্রশংসায় ভরিয়ে দিলেন রাষ্ট্রপতি ও কেন্দ্রীয় অর্থমন্ত্রী। জঙ্গিপুরের তালাইয়ের মোড়ে আজ গুরগাঁওয়ের এমডিআই-এর একটি ক্যাম্পাসের উদ্বোধন হয়। ২০১০ সালে কেন্দ্রীয় অর্থমন্ত্রী থাকাকালীন নিজের নির্বাচনী ক্ষেত্র জঙ্গিপুরে এই কলেজ তৈরির উদ্যোগ নিয়েছিলেন প্রণব মুখোপাধ্যায়।

সেই কাজকে শেষ করার জন্য বর্তমান কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে ধন্যবাদ জানান তিনি। জঙ্গিপুরের মতো প্রত্যন্ত অঞ্চলে ম্যানেজমেন্ট কলেজ তৈরির জন্য অরুণ জেটলিও রাষ্ট্রপতির পাল্টা প্রশংসা করেন।

.