দম ফাটা হাসিতে দর্শকরা উপভোগ করলেন "দুধ খেয়েছ ম্যাও"

সমাজের বাস্তব ঘটনার প্রেক্ষাপটে  বীজপুর আন্তর্জাতিক নাট্য উতসবে বুধবার মঞ্চস্থ হয়েছে চার্বাক প্রযোজিত অরিন্দম গাঙ্গুলি পরিচালিত এবং সব্যসাচী চক্রবর্তী অভিনীত "দুধ খেয়েছ ম্যাও"। সমাজের দৈনন্দিন জীবন কিভাবে রাজনীতির সঙ্গে জড়িয়ে যায় সেটাই  অরিন্দম, সব্যসাচী এবং খোয়ালি দস্তিদাররা তুলে ধরেছেন একদম কমেডির মাধ্যমে ।

Updated By: Dec 22, 2016, 09:46 PM IST
দম ফাটা হাসিতে দর্শকরা উপভোগ করলেন "দুধ খেয়েছ ম্যাও"

ওয়েব ডেস্ক : সমাজের বাস্তব ঘটনার প্রেক্ষাপটে  বীজপুর আন্তর্জাতিক নাট্য উতসবে বুধবার মঞ্চস্থ হয়েছে চার্বাক প্রযোজিত অরিন্দম গাঙ্গুলি পরিচালিত এবং সব্যসাচী চক্রবর্তী অভিনীত "দুধ খেয়েছ ম্যাও"। সমাজের দৈনন্দিন জীবন কিভাবে রাজনীতির সঙ্গে জড়িয়ে যায় সেটাই  অরিন্দম, সব্যসাচী এবং খোয়ালি দস্তিদাররা তুলে ধরেছেন একদম কমেডির মাধ্যমে ।

দৃঢ় মানসিকতা, স্পষ্ট বক্তা , অন্যায়ের প্রতিবাদ করা, সেইসব মানুষেরও মতিভ্রম হয় । পরিবারের চাপে ভেঙে যায় তার সোজা মেরুদন্ডটি । এই ঘটনার প্রেক্ষাপটেই 'দুধ খেয়েছ ম্যাও' । দম ফাটানো হাসির সাথে  দর্শকরা যেমন আনন্দ পেয়েছেন, তেমনি সব্যসাচী চক্রবর্তীরা তাদের নাটকের বক্তব্য সহজভাবে সবার সামনে তুলে ধরতে সক্ষম হয়েছেন। হালিসহর চতুর্থ সূত্রের ব্যবস্থাপনা এবং দর্শকদের সহযোগিতার মানসিকতায় আপ্লুত অরিন্দম, সব্যসাচীরা।

অন্যদিকে হালিসহর চতুর্থ সূত্র আয়োজিত বীজপুর আন্তর্জাতিক নাট্য উতসবে আজ বৃহস্পতিবার নবমদিনের নাটক পরবাস । অভিনয় এবং নির্দেশনায় মনোজ মিত্র।

আরও পড়ুন, পার্কস্ট্রিটের বড়দিন মাটি করতে পারে পাক ঝঞ্ঝা!

.