জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ডে CID-র নজরে এক বিজেপি সাংসদ

জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ডে CID-র নজরে এক বিজেপি সাংসদ। ওই বিজেপি সাংসদকে নোটিস পাঠানোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। বিজেপি নেত্রী জুহি চৌধুরী এবং হোম কর্ত্রী চন্দনা চক্রবর্তীকে জেরা করে ওই সাংসদের নাম উঠে এসেছে। এমনটাই দাবি CID-র। গোয়েন্দারা জানতে পেরেছেন, জুহিকে নেপালে গা ঢাকার পরামর্শ দিয়েছিলেন ওই বিজেপি সাংসদই। এমনকি ওই বিজেপি সাংসদের প্রভাব খাটিয়ে নর্থ ব্লকে নারী ও শিশু কল্যাণ মন্ত্রকে তদ্বির করতে যান জুহি চৌধুরী। খবর CID সূত্রে।

Updated By: Mar 3, 2017, 10:23 AM IST
জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ডে CID-র নজরে এক বিজেপি সাংসদ

ওয়েব ডেস্ক: জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ডে CID-র নজরে এক বিজেপি সাংসদ। ওই বিজেপি সাংসদকে নোটিস পাঠানোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। বিজেপি নেত্রী জুহি চৌধুরী এবং হোম কর্ত্রী চন্দনা চক্রবর্তীকে জেরা করে ওই সাংসদের নাম উঠে এসেছে। এমনটাই দাবি CID-র। গোয়েন্দারা জানতে পেরেছেন, জুহিকে নেপালে গা ঢাকার পরামর্শ দিয়েছিলেন ওই বিজেপি সাংসদই। এমনকি ওই বিজেপি সাংসদের প্রভাব খাটিয়ে নর্থ ব্লকে নারী ও শিশু কল্যাণ মন্ত্রকে তদ্বির করতে যান জুহি চৌধুরী। খবর CID সূত্রে।

আরও পড়ুন সদস্যপদের পর এবার প্রার্থীপদেও মোবাইল সার্ভিস বিজেপির

CARA আধিকারিকদের সঙ্গে বৈঠকেও ওই সাংসদ প্রভাব খাটিয়েছিলেন বলে দাবি CID-র। পাচারকাণ্ডের কথা জেনেই ওই সাংসদ প্রভাব খাটিয়েছিলেন কিনা, সে প্রশ্নেরই এখন উত্তর খুঁজছেন গোয়েন্দারা।

আরও পড়ুন রাজ্য বিধানসভায় নতুন বিল, বদলে যাচ্ছে শিক্ষককে নিয়োগপত্র দেওয়ার পদ্ধতি

.