সাংসদের ছেলের বিয়েতে পুলিস ভ্যান এসকর্টের কাজ করায় জোর বিতর্ক

সাংসদের ছেলের বিয়েতে পুলিস ভ্যান এসকর্টের কাজ করায় বিতর্ক উঠল জলপাইগুড়িতে। আজ জলপাইগুড়ি শহরে বিয়ের অনুষ্ঠান ছিল তৃণমূল সাংসদ বিজয় বর্মনের ছেলের। বিয়ের পর বর-কনেকে নিয়ে বিরাট শোভাযাত্রা হয় শহরে। আগাগোড়া সেই শোভাযাত্রার সামনে ছিল পুলিসের একটি ভ্যান। এই নিয়েই শুরু হয়েছে তুমুল বিতর্ক। বিয়ের শোভাযাত্রায় এভাবে পুলিসকে ব্যবহার করা যায় কিনা সেই নিয়েই উঠছে প্রশ্ন।

Updated By: Dec 10, 2016, 10:57 PM IST

ওয়েব ডেস্ক: সাংসদের ছেলের বিয়েতে পুলিস ভ্যান এসকর্টের কাজ করায় বিতর্ক উঠল জলপাইগুড়িতে। আজ জলপাইগুড়ি শহরে বিয়ের অনুষ্ঠান ছিল তৃণমূল সাংসদ বিজয় বর্মনের ছেলের। বিয়ের পর বর-কনেকে নিয়ে বিরাট শোভাযাত্রা হয় শহরে। আগাগোড়া সেই শোভাযাত্রার সামনে ছিল পুলিসের একটি ভ্যান। এই নিয়েই শুরু হয়েছে তুমুল বিতর্ক। বিয়ের শোভাযাত্রায় এভাবে পুলিসকে ব্যবহার করা যায় কিনা সেই নিয়েই উঠছে প্রশ্ন।

আরও পড়ুন- পুলিসের জালে ধরা পড়েছে সাত সাতজন জলদস্যু

এদিকে, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র আগেই পানাগড় বাইপাসের উদ্বোধন করে দিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। সঙ্গে ছিলেন রাজ্যের আরেক মন্ত্রী স্বপন দেবনাথ ও আসানসোলের মেয়র জিতেন্দ্রনাথ  তিওয়ারি। আজ বিকেল চারটে নাগাদ বাইপাস উদ্বোধন করার কথা বাবুল সুপ্রিয়র।

আরও পড়ুন-  বীরুর ১৪ বছর পর ওয়াংখেড়েতে ওপেনারদের বদনাম ঘোচালেন বিজয়

.