পুড়ে ছাই হয়ে গেল হাওড়া তেলকল ঘাট লাগোয়া কয়েকটি প্লাস্টিক কারখানা ও গোডাউন

পুড়ে ছাই হয়ে গেল হাওড়া তেলকল ঘাট লাগোয়া কয়েকটি প্লাস্টিক  কারখানা ও গোডাউন। গতকাল রাত সাড়ে দশটা নাগাদ আগুন লাগে একটি প্লাস্টিক কারখানায়। খবর পেয়েই ছুটে যায় দমকলের সাতটি ইঞ্জিন। কিন্তু, উত্তুরে হাওয়ায় ততক্ষণে ছড়িয়ে পড়তে শুরু করেছে আগুন। আশপাশের বেশ কয়েকটি প্লাস্টিক কারখানা ও গোডাউনকে দ্রুত গিলে ফেলতে শুরু করে আগুন। পরিস্থিতি বুঝে মোতায়েন করা হয় দমকলের আঠেরোটি ইঞ্জিন। প্রায় চার ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

Updated By: Dec 14, 2016, 09:07 AM IST
পুড়ে ছাই হয়ে গেল হাওড়া তেলকল ঘাট লাগোয়া কয়েকটি প্লাস্টিক কারখানা ও গোডাউন

ওয়েব ডেস্ক: পুড়ে ছাই হয়ে গেল হাওড়া তেলকল ঘাট লাগোয়া কয়েকটি প্লাস্টিক  কারখানা ও গোডাউন। গতকাল রাত সাড়ে দশটা নাগাদ আগুন লাগে একটি প্লাস্টিক কারখানায়। খবর পেয়েই ছুটে যায় দমকলের সাতটি ইঞ্জিন। কিন্তু, উত্তুরে হাওয়ায় ততক্ষণে ছড়িয়ে পড়তে শুরু করেছে আগুন। আশপাশের বেশ কয়েকটি প্লাস্টিক কারখানা ও গোডাউনকে দ্রুত গিলে ফেলতে শুরু করে আগুন। পরিস্থিতি বুঝে মোতায়েন করা হয় দমকলের আঠেরোটি ইঞ্জিন। প্রায় চার ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

আরও পড়ুন এবার ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহারে সাবধান

অন্যদিকে, নবদ্বীপের ফাঁসিতলার ঘাটের কাছে গতকাল ভয়াবহ আগুন আগে। পাট গুদামে আগুন লাগায় কিছুক্ষণের মধ্যেই তা দ্রুত ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে যায় দমকলের ৪টি ইঞ্জিন। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন নোট বাতিল কাণ্ডে ফের প্রধানমন্ত্রীকে তোপ মুখ্যমন্ত্রীর

.