লিজ নেওয়া পুকুরে মাছ ধরতে গিয়ে খুন ১৩ বছরের কিশোর

অন্যের পুকুরে ছিপ দিয়ে মাছ ধরার অভিযোগে পিটিয়ে খুন করা হল এক কিশোরকে। আর তাই নিয়েই জনতা-পুলিস সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল হুগলির দাদপুর। আহত হন ওসি। আহত হলেন কয়েকজন গ্রামবাসীও।

Updated By: Sep 26, 2015, 06:54 PM IST

ওয়েব ডেস্ক: অন্যের পুকুরে ছিপ দিয়ে মাছ ধরার অভিযোগে পিটিয়ে খুন করা হল এক কিশোরকে। আর তাই নিয়েই জনতা-পুলিস সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল হুগলির দাদপুর। আহত হন ওসি। আহত হলেন কয়েকজন গ্রামবাসীও।

শনিবার সকালে বন্ধুদের সঙ্গে নাড়ু মান্নার লিজ নেওয়া পুকুরে মাছ ধরতে যান বছর তেরোর সৌরভ মালিক। গ্রামেরই একজনের কাছ থেকে লিজে পুকুরটি নিয়ে তাতে মাছ চাষ করছিলেন নাড়ু মান্না। পুকুরের নিরাপত্তার জন্য মুমতাজ শেখ নামে গ্রামেরই একজনকে নিয়োগ করেন তিনি। এদিন সৌরভকে মাছ ধরতে দেখে ছুটে আসেন মুমতাজ। অভিযোগ, এরপরই সৌরভকে লক্ষ্য করে ইট ছোঁড়েন তিনি। ইট গিয়ে লাগে কানের পেছনের দিকে ঘাড়ে। তারপরই মৃত্যু হয় সৌরভের। 

এই হত্যাকাণ্ডের পরেই রণক্ষেত্রের চেহারা নেয় হুগলির দাদপুর থানার হলদিপুর এলাকা।  জনতা-পুলিস সংঘর্ষে জখম হয়েছেন ওসি। পুলিসের লাঠিচার্জে আহত বেশ কয়েকজন গ্রামবাসীও। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালাল উত্তেজিত জনতা। বাড়িতে আঙুন ধরিয়ে দেওয়ারও চেষ্টা করা হয়। ঘটনার পর পালিয়ে গেলেও পরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

.