বেলাইন মালগাড়ির বগি, যান চলাচল বন্ধ দুর্গাপুর-পাণ্ডবেশ্বর রুটে

রেললাইনের ট্র্যাক বদল করতে গিয়ে বেলাইন মালগাড়ির বগি। ইঞ্জিনের পরের বগিটি উল্টে গিয়ে দুর্গাপুর-পাণ্ডবেশ্বর রুটে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছে। গতরাতে পাণ্ডবেশ্বরের সাউথ সামলা কোলিয়ারি থেকে কয়লা বোঝাই করে বেরোচ্ছিল মালগাড়িটি। সাইডিং থেকে বেরনোর সময় ট্র্যাক চেঞ্জ করতে গিয়ে উল্টে যায় একটি বগি। এখনও পর্যন্ত মালগাড়িটি সরানো হয়নি। ফলে অফিস টাইমে ভোগান্তির আশঙ্কা করছেন যাত্রীরা।

Updated By: Mar 29, 2017, 10:38 AM IST
বেলাইন মালগাড়ির বগি, যান চলাচল বন্ধ দুর্গাপুর-পাণ্ডবেশ্বর রুটে
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: রেললাইনের ট্র্যাক বদল করতে গিয়ে বেলাইন মালগাড়ির বগি। ইঞ্জিনের পরের বগিটি উল্টে গিয়ে দুর্গাপুর-পাণ্ডবেশ্বর রুটে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছে। গতরাতে পাণ্ডবেশ্বরের সাউথ সামলা কোলিয়ারি থেকে কয়লা বোঝাই করে বেরোচ্ছিল মালগাড়িটি। সাইডিং থেকে বেরনোর সময় ট্র্যাক চেঞ্জ করতে গিয়ে উল্টে যায় একটি বগি। এখনও পর্যন্ত মালগাড়িটি সরানো হয়নি। ফলে অফিস টাইমে ভোগান্তির আশঙ্কা করছেন যাত্রীরা।

এদিকে, সবুজ সাথীর সাইকেল না মেলায় স্কুলে তাণ্ডব চলল। শিলিগুড়ির বুদ্ধ ভারতী স্কুলে ভাঙচুর চালাল ছাত্রছাত্রীরাই। সবুথ সাথী প্রকল্পের ২৯৪টি সাইকেল পৌছানোর কথা ছিল স্কুলে। কিন্ত ছাত্রদের জন্য আসে ২৭টি, ছাত্রীদের জন্য পৌছায় ৮৭টি সাইকেল। খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় বিক্ষোভ। শুরু হয় ভাঙচুর। স্কুলে ভাঙচুরেই শেষ হয়নি বিক্ষোভ। সাইকেল না পাওয়ায় হয় পথ অবরোধও।

আরও পড়ুন- ১১৬ বছরের রেকর্ড ভেঙে এবার তাপমাত্রা ছুঁতে পারে ৫০ ডিগ্রি

.