দু'বার আক্রান্ত হাওড়ার মেয়র, ভর্তি হাসপাতালে

১. ভোটারদের ওপর নজরদারি চালাতে বুথের বাইরে সিসিটিভি বসালেন তৃণমূল প্রার্থী। হাওড়ার বাজে শিবপুরের শিবতলা প্রাথমিক স্কুলে ঘটনাটি ঘটেছে। বুথের বাইরে দুটি ল্যাম্পপোস্টে দুটি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হয়েছে। সেই ছবির মনিটরিংও হচ্ছে স্থানীয় তৃণমূল কংগ্রেস কার্যালয় থেকে। সিসিটিভি বসানোর কথা স্বীকার করে নিয়েছেন তৃণমূল প্রার্থী পার্থজিত ঘোষ। যদিও তাঁর যুক্তি, ভোটের জন্য নয়, এলাকায় চুরি ছিনতাই ঠেকাতেই বসানো হয়েছে সিসিটিভি।

Updated: Nov 22, 2013, 01:42 PM IST

১. ফের আক্রান্ত হাওড়ার মেয়র, ধাক্কা মেরে ফেলা হয় তাঁকে। হামলার জেরে সংজ্ঞা হারান তিনি। ভর্তি করা হয়েছে হাসপাতালে।
ভিডিও দেখতে ক্লিক করুন
২. হাওড়ার মেয়রকে লক্ষ্য করে বোমা। মমতা জয়সওয়ালকে লক্ষ্য করে বোমা। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। নিজের ওয়ার্ডেই আক্রান্ত মেয়র। অল্পের জন্য রক্ষা পান তিনি। বাইক চড়ে আসে দুষ্কৃতীরা।
ভিডিও দেখতে ক্লিক করুন
৩. ভোটারদের ওপর নজরদারি চালাতে বুথের বাইরে সিসিটিভি বসালেন তৃণমূল প্রার্থী। হাওড়ার বাজে শিবপুরের শিবতলা প্রাথমিক স্কুলে ঘটনাটি ঘটেছে। বুথের বাইরে দুটি ল্যাম্পপোস্টে দুটি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হয়েছে। সেই ছবির মনিটরিংও হচ্ছে স্থানীয় তৃণমূল কংগ্রেস কার্যালয় থেকে। সিসিটিভি বসানোর কথা স্বীকার করে নিয়েছেন তৃণমূল প্রার্থী পার্থজিত ঘোষ। যদিও তাঁর যুক্তি, ভোটের জন্য নয়, এলাকায় চুরি ছিনতাই ঠেকাতেই বসানো হয়েছে সিসিটিভি।
ভিডিও দেখতে ক্লিক করুন
৪. সিপিআইএমের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ঝাড়গ্রামের তেরো নম্বর ওয়ার্ডে। অভিযোগ, গতকাল রাত থেকে বিভিন্ন এলাকায় ছিঁড়ে ফেলা হয় সিপিআইএমের পোস্টার। অভিযোগ, তৃণমূলের বিরুদ্ধে।