কংগ্রেসের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত শিলিগুড়ি

কংগ্রেসের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত শিলিগুড়ি। বচসা থেকে হাতাহাতি, ধাক্কাধাক্কি, মারপিট। ব্যাপক হাতাহাতিতে জড়িয়ে পড়লেন শঙ্কর মালাকার ও সুজয় ঘটকের অনুগামীরা। .

Updated By: Feb 17, 2017, 10:51 PM IST
কংগ্রেসের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত শিলিগুড়ি

ওয়েব ডেস্ক: কংগ্রেসের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত শিলিগুড়ি। বচসা থেকে হাতাহাতি, ধাক্কাধাক্কি, মারপিট। ব্যাপক হাতাহাতিতে জড়িয়ে পড়লেন শঙ্কর মালাকার ও সুজয় ঘটকের অনুগামীরা। .

নোট বাতিলের প্রতিবাদে সারা দেশে জন বেদনা কর্মসূচি নিয়েছে কংগ্রেস। এই কর্মসূচি পালনের জন্য শিলিগুড়ির ভেনাস মোড়ে কংগ্রেসের জেলা অফিসের নিচে মঞ্চ বাঁধা হয়। সেখানেই হঠাত্‍ হাতাহাতিতে জড়িয়ে পড়েন শঙ্কর মালাকার ও সুজয় ঘটকের অনুগামীরা। অভিযোগ, জেলা সভাপতি শঙ্কর মালাকারকে না জানিয়ে এই কর্মসূচি পালনের উদ্যোগ নেন সুজয় ঘটকের অনুগামীরা। শঙ্কর মালাকারের অনুগামীরা সুজয় ঘটককে মঞ্চ থেকে টেনে নামানোর চেষ্টা করেন বলে অভিযোগ। তখনই বেধে যায় হাতাহাতি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে যান শঙ্কর মালাকার। জন বেদনার কোঅর্ডিনেটর অমিতাভ চক্রবর্তীর সঙ্গে বচসা বাধে তাঁর। তবে এই ঘটনাকে গোষ্ঠীদ্বন্দ্ব মানতে নারাজ শঙ্কর মালাকার, অমিতাভ চক্রবর্তীরা। (আরও পড়ুন- রেলকর্মীর তত্‍পরতায় অল্পের জন্য এড়ান গেল দুর্ঘটনা)

.