ফের চিকিত্‍সায় চরম গাফিলতির অভিযোগ!

ফের চিকিত্‍সায় চরম গাফিলতির অভিযোগ। চার বছরের ছোট্ট সন্তানের জন্য রাতের ঘুম ছুটেছে ইছাপুরের কুন্ডু দম্পতির। বছর চারেকের শিশুর  মাঝে মধ্যেই পেটে  অসহ্য যন্ত্রণা হত । নানা ধরণের মেডিকেল টেস্টের পর ধরা পড়ে তার অন্ডকোষে সমস্যা রয়েছে। কুন্ডু পরিবার এরপর তাদের সন্তানকে নিয়ে বিধানচন্দ্র শিশু হাসপাতালের চিকিত্‍সক কার্তিক মণ্ডলের দ্বারস্থ হন। ওই চিকিত্‍সকের তত্ত্বাবধানেই দমদমের একটি বেসরকারি হাসপাতালে শিশুটির অস্ত্রোপচার হয়।

Updated By: Jul 18, 2016, 02:12 PM IST
ফের চিকিত্‍সায় চরম গাফিলতির অভিযোগ!

ওয়েব ডেস্ক: ফের চিকিত্‍সায় চরম গাফিলতির অভিযোগ। চার বছরের ছোট্ট সন্তানের জন্য রাতের ঘুম ছুটেছে ইছাপুরের কুন্ডু দম্পতির। বছর চারেকের শিশুর  মাঝে মধ্যেই পেটে  অসহ্য যন্ত্রণা হত । নানা ধরণের মেডিকেল টেস্টের পর ধরা পড়ে তার অন্ডকোষে সমস্যা রয়েছে। কুন্ডু পরিবার এরপর তাদের সন্তানকে নিয়ে বিধানচন্দ্র শিশু হাসপাতালের চিকিত্‍সক কার্তিক মণ্ডলের দ্বারস্থ হন। ওই চিকিত্‍সকের তত্ত্বাবধানেই দমদমের একটি বেসরকারি হাসপাতালে শিশুটির অস্ত্রোপচার হয়।

আরও পড়ুন স্ত্রীর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চালানোর অভিযোগে স্বামীকে গ্রেফতার করল আলিপুরদুয়ার থানার পুলিস

তার পরেই দেখা দেয় বিপত্তি। ক্রমশই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে ছোট্ট শিশুর। বাধ্য হয়েই অন্য চিকিত্‍সকের শরণাপন্ন হয় পরিবার। আল্ট্রা সোনোগ্রাফিতে ধরা পড়ে আসল গণ্ডগোল। দেখা যায় অন্ডকোষের সমস্যা দূর করতে গিয়ে চার বছরের শিশুটির শুক্রনালীটি কেটে বাদ দিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন  বসিরহাটে পুলিশের হাতে ধরা পড়ল 'জঙ্গিদের লিঙ্কম্যান'

.