লিঙ্ক নেই, কাটোয়া হেড পোস্ট অফিসে টাকা তুলতে গিয়ে হয়রানির শিকার গ্রাহকরা

লিঙ্ক নেই। কাটোয়া হেড পোস্ট অফিসে নিজের  টাকা তুলতে গিয়ে দিনের পর দিন হয়রানির শিকার হচ্ছেন গ্রাহকরা। সমস্যায় এজেন্টরাও। ভোগান্তির  জন্য বিএসএনএলকেই দায়ী করেছে ডাক বিভাগ। কেউ ঘুরছেন তিন দিন। কেউ বা আরও বেশি। অথচ কাজের কাজ হচ্ছে না। হাজারও প্রয়োজন থাকলেও, কাটোয়া পোস্ট অফিসে গিয়ে নিজের টাকা তুলতে পারছেন না কোনও গ্রাহকই। কারণ লিঙ্ক নেই।  ফলে  চরম ভোগান্তির শিকার হচ্ছেন আমানতকারিরা। প্রচণ্ড গরমে দুর দুরান্ত থেকে দিনের পর দিন পোস্ট অফিসে টাকার জন্য হন্যে হয়ে ঘুরেও ফল মিলছে না।

Updated By: May 13, 2016, 08:45 AM IST
লিঙ্ক নেই, কাটোয়া হেড পোস্ট অফিসে টাকা তুলতে গিয়ে হয়রানির শিকার গ্রাহকরা

ওয়েব ডেস্ক: লিঙ্ক নেই। কাটোয়া হেড পোস্ট অফিসে নিজের  টাকা তুলতে গিয়ে দিনের পর দিন হয়রানির শিকার হচ্ছেন গ্রাহকরা। সমস্যায় এজেন্টরাও। ভোগান্তির  জন্য বিএসএনএলকেই দায়ী করেছে ডাক বিভাগ। কেউ ঘুরছেন তিন দিন। কেউ বা আরও বেশি। অথচ কাজের কাজ হচ্ছে না। হাজারও প্রয়োজন থাকলেও, কাটোয়া পোস্ট অফিসে গিয়ে নিজের টাকা তুলতে পারছেন না কোনও গ্রাহকই। কারণ লিঙ্ক নেই।  ফলে  চরম ভোগান্তির শিকার হচ্ছেন আমানতকারিরা। প্রচণ্ড গরমে দুর দুরান্ত থেকে দিনের পর দিন পোস্ট অফিসে টাকার জন্য হন্যে হয়ে ঘুরেও ফল মিলছে না।

সমস্যায় এজেন্টরাও। পোস্ট অফিসের তরফে ভোগান্তির কথা স্বীকার করা হলেও, দায় চাপানো হয়েছে বিএসএনএলের কাঁধে। কবে লিঙ্ক সমস্যা মিটবে, জানেন না গ্রাহকরা। অন্ধকারে পোস্ট অফিসও। ফলে এই ভোগান্তি আর কতদিন চলবে, জানেন না কেউই।

.