মৌড়িগ্রাম গণধর্ষণ কাণ্ড: গ্রেফতার আরও ২ অভিযুক্ত

মৌড়িগ্রাম গণধর্ষণকাণ্ডে গ্রেফতার হল আরও দুই অভিযুক্ত। গতরাতে ওমপ্রকাশ সাউ এবং মুন্না দে নামে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মৌড়িগ্রাম এলাকাতেই পুলিসি অভিযানে ধরা পড়ে যায় তারা। গত বৃহস্পতিবার রাতে মৌড়িগ্রাম স্টেশনে গণধর্ষণের ঘটনা ঘটে। স্বামীকে রিভলভার দেখিয়ে আটকে রেখে তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করে তিন দুষ্কৃতী। গতকাল তারা বাগ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল। এবার পুলিসের জালে ধরা পড়ে গেল বাকি দুই অভিযুক্তও।  

Updated By: Feb 28, 2015, 02:51 PM IST
মৌড়িগ্রাম গণধর্ষণ কাণ্ড: গ্রেফতার আরও ২ অভিযুক্ত

হাওড়া: মৌড়িগ্রাম গণধর্ষণকাণ্ডে গ্রেফতার হল আরও দুই অভিযুক্ত। গতরাতে ওমপ্রকাশ সাউ এবং মুন্না দে নামে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মৌড়িগ্রাম এলাকাতেই পুলিসি অভিযানে ধরা পড়ে যায় তারা। গত বৃহস্পতিবার রাতে মৌড়িগ্রাম স্টেশনে গণধর্ষণের ঘটনা ঘটে। স্বামীকে রিভলভার দেখিয়ে আটকে রেখে তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করে তিন দুষ্কৃতী। গতকাল তারা বাগ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল। এবার পুলিসের জালে ধরা পড়ে গেল বাকি দুই অভিযুক্তও।  

স্বামীকে রিভলভার দেখিয়ে আটকে রেখে তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনা  ঘটেছে হাওড়ার মৌড়িগ্রাম স্টেশনের কাছে। এক দুষ্কৃতী ধরা পড়লেও এখনও দুজন ফেরার।

রাতটুকু স্টেশনেই কাটিয়ে সকালে ফেরার ট্রেন ধরার পরিকল্পনা করেছিলেন ওই দম্পতি। কিন্তু রাত বাড়তেই টিকিট পরীক্ষার নাম করে চড়াও হয় দুষ্কৃতীরা। তাদের কথামতো কাজ করতে আপত্তি করায় শুরু হয় মারধর।

একসময় তাঁকে টেনে নিয়ে যাওয়ারও চেষ্টা করে দুষ্কৃতীরা. দুষ্কৃতীরা ভয় দেখিয়ে ওই দম্পতিকে শেষপর্যন্ত স্টেশন লাগোয়া  জলার ধারে ঝোঁপে টেনে নিয়ে যায় ।

দুঃস্বপ্নের রাত কাটিয়ে স্ত্রীকে নিয়ে জিআরপি থানায় গিয়ে গোটা ঘটনা জানান তিনি।কিন্তু ঘটনা জানাজানির পর এলাকায় নিরাপত্তা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।এই ঘটনার জেরে রাজ্যে মহিলাদের নিরাপত্তা আরও একবার প্রশ্নের মুখে। কাঠগড়ায় পুলিস।    

.