ফের প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে খুনের অভিযোগ

ফের প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে খুনের অভিযোগ। এবার আলিপুরদুয়ারের কামাক্ষ্যগুড়িতে। অভিযোগ প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কিশোরী কে কুপিয়ে খুন করার পর বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে অভিযুক্ত যুবক।না। এই না শব্দটাই প্রাণ কেড়ে নিল কামাক্ষাগুড়ির মাধ্যমিক পরীক্ষার্থীর। অভিযোগ প্রেমে প্রত্যাক্ষ্যাত হয়ে তাকে কুপিয়ে খুন করে স্থানীয় এক যুবক। শনিবার সকালে নদীর চরে গিয়েছিল ওই কিশোরী।

Updated By: Feb 12, 2017, 10:35 PM IST
ফের প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে খুনের অভিযোগ

ওয়েব ডেস্ক: ফের প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে খুনের অভিযোগ। এবার আলিপুরদুয়ারের কামাক্ষ্যগুড়িতে। অভিযোগ প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কিশোরী কে কুপিয়ে খুন করার পর বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে অভিযুক্ত যুবক।না। এই না শব্দটাই প্রাণ কেড়ে নিল কামাক্ষাগুড়ির মাধ্যমিক পরীক্ষার্থীর। অভিযোগ প্রেমে প্রত্যাক্ষ্যাত হয়ে তাকে কুপিয়ে খুন করে স্থানীয় এক যুবক। শনিবার সকালে নদীর চরে গিয়েছিল ওই কিশোরী।

আরও পড়ুন কেন খুন হতে হল আকাঙ্ক্ষাকে? প্রশ্নের খোঁজে তদন্তকারীরা

সেই সময় তার ওপর হামলা চালানো হয়। স্থানীয় বাসিন্দারা কিশোরীকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত ঘোষণা করে। অভিযুক্ত যুবকও বিষ খায়, তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।হাসপাতালে চিকিত্‍সাধীন যুবক শ্যাম চৌধুরীর প্রতিবেশী ছিল ওই কিশোরী।

আরও পড়ুন  জেরায় মিলছে উদয়ন দাসের একের পর এক বান্ধবীর খোঁজ

.