প্রতিবাদীকে খুন করতে এসে নিজেই খুন হয়ে গেল হামলাকারী!

প্রতিবাদীকে খুন করতে এসে নিজেই খুন হয়ে গেল হামলাকারী। পাড়ার মহিলারা রুখে দাঁড়িয়ে গণপিটুনি দেয় হামলাকারীকে। তাতেই মৃত্যু হয় ওই যুবকের। যদিও মৃতের বাবার দাবি, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে তাঁর ছেলেকে। এবার আর কোনও প্রতিবাদীর মৃত্যু নয়। বরং রুখে দাঁড়িয়ে হামলাকারীকেই পিটিয়ে মারলেন পাড়ার মহিলারা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের আব্দুলঘাটা এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রতিদিনই বন্ধু-বান্ধবদের সঙ্গে বসে এলাকায় মদ্যপান করত গোকুল টিকাদার। মহিলাদের সঙ্গে অশালীন আচরণ, পুরুষদের থেকে টাকাপয়সা কেড়ে নেওয়া, অবাধেই এসব চালাত সে।

Updated By: Sep 12, 2016, 10:27 PM IST
 প্রতিবাদীকে খুন করতে এসে নিজেই খুন হয়ে গেল হামলাকারী!

ওয়েব ডেস্ক: প্রতিবাদীকে খুন করতে এসে নিজেই খুন হয়ে গেল হামলাকারী। পাড়ার মহিলারা রুখে দাঁড়িয়ে গণপিটুনি দেয় হামলাকারীকে। তাতেই মৃত্যু হয় ওই যুবকের। যদিও মৃতের বাবার দাবি, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে তাঁর ছেলেকে। এবার আর কোনও প্রতিবাদীর মৃত্যু নয়। বরং রুখে দাঁড়িয়ে হামলাকারীকেই পিটিয়ে মারলেন পাড়ার মহিলারা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের আব্দুলঘাটা এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রতিদিনই বন্ধু-বান্ধবদের সঙ্গে বসে এলাকায় মদ্যপান করত গোকুল টিকাদার। মহিলাদের সঙ্গে অশালীন আচরণ, পুরুষদের থেকে টাকাপয়সা কেড়ে নেওয়া, অবাধেই এসব চালাত সে।

আরও পড়ুন যে বিমান বন্দর রাষ্ট্রপ্রধান থেকে বিজনেস টাইকুনদের মনের বয়স বাড়তে দিচ্ছে না!
পুলিসে জানিয়েও লাভ হয়নি বলে অভিযোগ। গোকুলের অত্যাচারে কুলিক নদীর বাঁধ দিয়ে বাড়ি ফেরাই বন্ধ করে দিয়েছিলেন বাসিন্দারা। এ নিয়ে প্রতিবাদ জানান এলাকার এক যুবক। রবিবার রাতে ওই যুবকের বাড়িতে চড়াও হয় গোকুল। প্রতিবাদী ওই যুবক বাড়ি না থাকায় রাতে ফিরে যায় গোকুল। গভীর রাতে ফের তাণ্ডব শুরু করে সে। তখনই রুখে দাঁড়ান এলাকার মহিলারা। গণপিটুনিতে মৃত্যু হয় গোকুলের। ছেলের কুকর্মের কথা মানতে চাননি নিহতের বাবা। তাঁর দাবি, রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে গোকুলকে। রায়গঞ্জ থানার পুলিস ঘটনাস্থলে পৌছলে তাদের ঘিরে বিক্ষোভ দেখান মহিলারা। এর জন্য তাঁরা সাজা পেতেও প্রস্তুত।

আরও পড়ুন  জানেন ভারতীয় ক্রিকেটে সবথেকে কিপ্টে ক্রিকেটার কে?

.