প্রাণ গেল বেহালা ও কৃষ্ণনগর দু'জায়গাতেই

বেহালায় চোর সন্দেহে অজ্ঞাতপরিচয় যুবককে পিটিয়ে মারার অভিযোগ। সাঁতরাপাড়ায় রাস্তার ধারে মেলে যুবকের দেহ। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে টাকা, চেন ও ছেনি-হাতুড়ি। ঘটনাস্থলের কাছেই এক মন্দিরের প্রণামীর বাক্স ভাঙা অবস্থায় মেলে। সন্দেহ করা হচ্ছে মন্দিরে চুরির অভিযোগেই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। কে বা কারা এই ঘটনায় জড়িত তা এখনও স্পষ্ট নয়।

Updated By: Sep 30, 2016, 10:57 PM IST

ওয়েব ডেস্ক: বেহালায় চোর সন্দেহে অজ্ঞাতপরিচয় যুবককে পিটিয়ে মারার অভিযোগ। সাঁতরাপাড়ায় রাস্তার ধারে মেলে যুবকের দেহ। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে টাকা, চেন ও ছেনি-হাতুড়ি। ঘটনাস্থলের কাছেই এক মন্দিরের প্রণামীর বাক্স ভাঙা অবস্থায় মেলে। সন্দেহ করা হচ্ছে মন্দিরে চুরির অভিযোগেই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। কে বা কারা এই ঘটনায় জড়িত তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন- হাতি ধরার গাড়ি

অন্যদিকে, পিকনিকে বচসার জেরে যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল কৃষ্ণনগরের কোতয়ালি থানার জোড়া কুঠি এলাকায়। এলাকার বাসিন্দা বাবু মাহাত বৃহস্পতিবার রাতে বাড়ির পাশেই মহালয়া উপলক্ষ্যে পিকনিক করছিল। পুলিসের প্রাথমিক অনুমান, পিকনিকেই মদ্যপ অবস্থায় কয়েকজনের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বাবু। তার জেরেই খুন হতে হতে হয় তাকে। বাবু মাহাতর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

আরও পড়ুন- স্ত্রীর সম্ভ্রম বাঁচাতে গিয়ে আক্রান্ত স্বামী

.