ওভারটেক করতে গিয়ে অটো দুর্ঘটনায় মৃত্যু এক যাত্রীর

বেপরোয়া অটোরাজ চলছেই। চলছে মৃত্যুমিছিল। আজও অটো দুর্ঘটনায় মৃত্যু হল এক যাত্রীর। এবার বারাসতের কাছে বিড়ায়। চালক সহ অটোর বাকি চার সওয়ারীরও আঘাত গুরুতর। অভিযোগ, ওভারটেক করতে গিয়েই এই দুর্ঘটনা। 

Updated By: Sep 21, 2016, 04:44 PM IST
ওভারটেক করতে গিয়ে অটো দুর্ঘটনায় মৃত্যু এক যাত্রীর

ওয়েব ডেস্ক: বেপরোয়া অটোরাজ চলছেই। চলছে মৃত্যুমিছিল। আজও অটো দুর্ঘটনায় মৃত্যু হল এক যাত্রীর। এবার বারাসতের কাছে বিড়ায়। চালক সহ অটোর বাকি চার সওয়ারীরও আঘাত গুরুতর। অভিযোগ, ওভারটেক করতে গিয়েই এই দুর্ঘটনা। 

অটো এখন আতঙ্কের আরেক নাম। কদিনই বা হল, উল্টোডাঙায় অটোয় সওয়ার ছাত্রীর মৃত্যুর? ওই ঘটনার রেশ কাটার আগেই মঙ্গলবার সল্টলেকে অটো দুর্ঘটনায় চালক ও এক যাত্রী সহ দু জনের মৃত্যু হয়। এর চব্বিশ ঘণ্টার মধ্যেই ফের দুর্ঘটনা। ফের মৃত্যু। এবার বারাসতের কাছে বিড়ায়, যশোর রোডে।

আরও পড়ুন যে তিন নেতাদের কারণে সবথেকে বেশি মানুষ মারা যাচ্ছে রোজ

সকালে বিড়া-জয়পুল এলাকায়, যশোর রোড তখন ব্যস্ত। একে-ওকে পাশ কাটিয়ে অটোর এগিয়ে যাওয়ার হুড়োহুড়ি। রোজই যেমন চলে। প্রত্যক্ষদর্শীদের দাবি, একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অটোর চালক। উল্টো দিক থেকে আসা দক্ষিণেশ্বরগামী DN44 রুটের একটি বেসরকারি বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে অটোটির।

দুর্ঘটনার জেরে হাবড়াগামী অটোটি পড়ে যায় নয়ানজুলিতে। স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। মৃত্যু হয় অটো যাত্রী বাহান্ন বছরের রঘুনাথ শীলের। বিড়ার মেঠোপাড়ার বাসিন্দা তিনি। আশঙ্কাজনক অবস্থায় চালক সহ বাকি যাত্রীদের বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পরই উত্তেজিত জনতা বেশকয়েকটি বাসে ভাঙচুর চালায়। তবে প্রশ্ন উঠছেই, আর কতদিন চলবে এভাবে? কবে বন্ধ হবে যাত্রীদের প্রাণ নিয়ে টানাটানি?

আরও পড়ুন ফোনের পাসওয়ার্ড ভুলে গেছেন? জানুন কীভাবে খুলবেন

.