স্কুল শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করল পুলিস

স্কুল শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করল পুলিস। মৃতের সুইসাইড নোটে করা অভিযোগে ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। শিক্ষিকার অভিযোগ, ধৃত দুই যুবক তাঁকে উত্যক্ত করত, কুপ্রস্তাব দিত।

Updated By: Feb 19, 2017, 06:12 PM IST
স্কুল শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করল পুলিস

ওয়েব ডেস্ক: স্কুল শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করল পুলিস। মৃতের সুইসাইড নোটে করা অভিযোগে ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। শিক্ষিকার অভিযোগ, ধৃত দুই যুবক তাঁকে উত্যক্ত করত, কুপ্রস্তাব দিত।

একটু চুপচাপ। মুখ ফুটে মনের দুঃখ কষ্টের কথা কখনও বলেনি। লিখে গেলেন বড় কষ্টে ছিলেন। পাঁচ পাতার সুইসাইড নোটে লিখেছেন বাড়ি থেকে বেরোতেই ভয় করত। যদি আবার উত্যক্ত করে পড়ার রোমিওরা। ভয়ে-অবসাদে-যন্ত্রনায় তিন দিন স্কুলে যাননি ভূগোলের শিক্ষিকা। মুক্তি খুঁজে নিলেন গলায় দড়ি দিয়ে।

আরও পড়ুন শিখে নিন কীভাবে সহজেই বাড়িতে বানাবেন ‘ফিস ফিঙ্গার’

শিলিগুড়ির NJP থানা এলাকার স্কুল শিক্ষিকা। মায়ের সঙ্গে শক্তিগড়ের বাড়িতেই থাকতেন। স্কুল আর বাড়ি। স্কুলেও চুপচাপ থাকতেন। কাউকে কখনও বলেননি পাড়ার দুই যুবক রাস্তায় দেখা হলেই কটূক্তি করে। বলেছিলেন একজনকে। বৃদ্ধ মাকে। সঙ্গে এও বলেছিলেন কাউকে বোলো না, মানসম্মান নষ্ট হবে।

পাঁচ পাতার সুইসাইড নোটে স্থানীয় দুই যুবক মিঠুন দাস আর সুবীর সাহাকে দায়ী করে গেছেন তিনি। অভিযোগ, নিয়মিত এই দুই যুবক তাঁকে কুপ্রস্তাব দিত। এমনকি ধর্ষণেরও চেষ্টা করে বলে লিখেছেন তিনি। পাশাপাশি তিন প্যারা টিচারের বিরুদ্ধেও অভিযোগ করেছেন। দুই যুবককে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন পাসপোর্টের আবেদন করতে চান? জানুন কী করবেন

.