রাজু থান্দার নামে এক যুবককে আটক করে বেকায়দায় পুলিস

বোলপুরের দর্জিপাড়া থেকে রাজু থান্দার নামে এক যুবককে আটক করে পুলিস। আটক করা হয় বারো তারিখ । চোদ্দ তারিখ সকালে  রাজু থান্দারকে  হাসপাতালে নিয়ে যায় পুলিস। চিকিত্সকরা  রাজু থান্দারকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিস লকআপে রাজু থান্দারকে পিটিয়ে মারা হয়েছে। অভিযোগ, আইসি প্রবীর কুমার ঘোষ এবং এসডিপিও অম্লান কুসুম ঘোষের উপস্থিতিতেই রাজুকে মারধর করা হয়। এই অভিযোগে উত্তেজিত জনতা থানায় মৃতদেহ নিয়ে এসে বিক্ষোভ দেখায়। ভাঙচুর হয় থানা। অবস্থা সামাল দিতে পুলিস রবার বুলেট ছোঁড়ে। কাঁদানে গ্যাসের সেল ফাটায়।

Updated By: Aug 14, 2016, 08:49 PM IST
 রাজু থান্দার নামে এক যুবককে আটক করে বেকায়দায় পুলিস

ওয়েব ডেস্ক: বোলপুরের দর্জিপাড়া থেকে রাজু থান্দার নামে এক যুবককে আটক করে পুলিস। আটক করা হয় বারো তারিখ । চোদ্দ তারিখ সকালে  রাজু থান্দারকে  হাসপাতালে নিয়ে যায় পুলিস। চিকিত্সকরা  রাজু থান্দারকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিস লকআপে রাজু থান্দারকে পিটিয়ে মারা হয়েছে। অভিযোগ, আইসি প্রবীর কুমার ঘোষ এবং এসডিপিও অম্লান কুসুম ঘোষের উপস্থিতিতেই রাজুকে মারধর করা হয়। এই অভিযোগে উত্তেজিত জনতা থানায় মৃতদেহ নিয়ে এসে বিক্ষোভ দেখায়। ভাঙচুর হয় থানা। অবস্থা সামাল দিতে পুলিস রবার বুলেট ছোঁড়ে। কাঁদানে গ্যাসের সেল ফাটায়।

আরও পড়ুন জীবনসঙ্গী বাঁছতে আপনার প্রেমিকা বা প্রেমিকার মধ্যে এই দুটো জিনিস আছে কিনা দেখে নিন

রবার বুলেটে আহত হয়েছেন ছজন বিক্ষোভ কারী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ কোনও গ্রেফতারি না দেখিয়েই লকআপে আটকে রাজুথান্দারকে মেরে ফেলেছে পুলিস।

আরও পড়ুন  পদক জেতার জন্য ১৪ আগস্ট দিনটাই দীপার জন্য সেরা পটভূমি

 

.