বাহিরিকাণ্ডে জমা পড়ল নিহতদের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট

বাহিরিকাণ্ডে জমা পড়ল নিহতদের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। বোলপুর পুলিসের কাছে খামবন্দি অবস্থায় এই রিপোর্ট দিয়েছে বোলপুর মহকুমা হাসপাতাল। রিপোর্টে উল্লেখ রয়েছে, কুরবান শেখের দুটি গুলি লেগেছিল। তাতেই মৃত্যু হয়েছে তাঁর।

Updated By: Oct 1, 2015, 09:35 AM IST
বাহিরিকাণ্ডে জমা পড়ল নিহতদের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট

ওয়েব ডেস্ক: বাহিরিকাণ্ডে জমা পড়ল নিহতদের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। বোলপুর পুলিসের কাছে খামবন্দি অবস্থায় এই রিপোর্ট দিয়েছে বোলপুর মহকুমা হাসপাতাল। রিপোর্টে উল্লেখ রয়েছে, কুরবান শেখের দুটি গুলি লেগেছিল। তাতেই মৃত্যু হয়েছে তাঁর।

মোর্তাজা শেখের মাথায় গুলি লেগে মৃত্যু হয়েছে। কিন্তু বুড়ো শেখ ওরফে কাজল শেখের দুর্ঘটনায় কোনওকিছুর আঘাত লেগে মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে। আজ অথবা শুক্রবারের মধ্যে রিপোর্টটি পুলিস সুপারের কাছে পাঠিয়ে দেওয়া হবে।

বাহিরির নিমতলা মোড়ের শুটআউট ঠাণ্ডা মাথার পরিকল্পনার ফসল। চব্বিশ ঘণ্টার অন্তর্তদন্তে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। নিহত কুরবান, মোর্তাজা ও বুড়ো শেখের গতিবিধি ট্র্যাক করেই  তৈরি হয় খুনের ব্লুপ্রিন্ট। তারপর নিঁখুত টাইমিং। আর এগজিকিউশন।
                        
অ্যাম্বুলেন্স করে স্কুটারে ধাক্কা। আরোহীরা মাটিতে পড়ে যেতেই বেপরোয়া গুলি। ঝাঁঝরা কুরবান, বুড়ো ও মোর্তাজা শেখ। পুরোটাই  প্রি-প্ল্যানড।

.