লাভপুরে ধর্ষণ হয়েছে, ফরেন্সিক রিপোর্টে উল্লেখ

লাভপুরে ধর্ষণ হয়েছে। প্রাথমিক ফরেন্সিক রিপোর্টে সেরকমই উল্লেখ রয়েছে। আজই গণধর্ষণকাণ্ডের প্রাথমিক ফরেন্সিক রিপোর্ট জমা পড়ে লাভপুর থানায় । রাজ্য ফরেন্সিক সায়েন্স ল্যাব মুখ বন্ধ খামে এই রিপোর্ট পুলিসের হাতে তুলে দেয়। তবে, ডিএনএ সহ বেশ কিছু পরীক্ষা করা হবে সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবে। রাজ্য ফরেন্সিকের অধিকর্তা জানিয়েছেন, ডিএনএর নমুনা পরীক্ষার জন্য হায়দরাবাদে পাঠানো হতে পারে । আজ দেওয়া হয়েছে প্রাইমারি অবজারভেশন রিপোর্ট। চূড়ান্ত রিপোর্ট পেতে সময় লাগবে।

Updated By: Jan 28, 2014, 06:12 PM IST

লাভপুরে ধর্ষণ হয়েছে। প্রাথমিক ফরেন্সিক রিপোর্টে সেরকমই উল্লেখ রয়েছে। আজই গণধর্ষণকাণ্ডের প্রাথমিক ফরেন্সিক রিপোর্ট জমা পড়ে লাভপুর থানায় । রাজ্য ফরেন্সিক সায়েন্স ল্যাব মুখ বন্ধ খামে এই রিপোর্ট পুলিসের হাতে তুলে দেয়।

তবে, ডিএনএ সহ বেশ কিছু পরীক্ষা করা হবে সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবে। রাজ্য ফরেন্সিকের অধিকর্তা জানিয়েছেন, ডিএনএর নমুনা পরীক্ষার জন্য হায়দরাবাদে পাঠানো হতে পারে । আজ দেওয়া হয়েছে প্রাইমারি অবজারভেশন রিপোর্ট। চূড়ান্ত রিপোর্ট পেতে সময় লাগবে।

এদিকে, এই গণধর্ষণকাণ্ডের দুই সাক্ষী, শেখ খালেক ও ফারুকের জবানবন্দি নিয়েছে পুলিস৷ আর এবার বোলপুর মহকুমা আদালতের বিচারকের কাছে তাঁদের জবানবন্দি নেওয়ার জন্য আজ আবেদন জানায় বীরভূম জেলা পুলিস৷

.